22 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

মেট্রোয় ঘনিষ্ঠ যুগল, যাত্রীরা বলল ‘বাইরে গিয়ে রোম্যান্স করো’

মেট্রোয় ঘনিষ্ঠ যুগল, যাত্রীরা বলল ‘বাইরে গিয়ে রোম্যান্স করো’
ছবি সংগৃহীত

ভারতীয় সংবাদমাধ্যমে দিল্লি মেট্রো সব সময় চর্চায় থাকে। চলন্ত মেট্রোতে চুম্বন, কখনও মারামারি, কখনও বসার সিট নিয়ে ঝগড়া; মোট কথা ঘটনার অভাব নেই। বিষয়গুলো নিয়ে কর্তৃপক্ষ একাধিকবার যাত্রীদের সতর্ক করার চেষ্টা করেছে। কিন্তু এসব ঘটনা থামার কোনও ইঙ্গিত নেই। সম্প্রতি মেট্রোর আরও একটি ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এতে দেখা যাচ্ছে, মেট্রোয় ভিড়ের মধ্যে দাঁড়িয়ে আছেন যাত্রীরা। এরই মধ্যে এক বয়স্ক নারী ক্ষেপে উঠেছেন। তিনি সেখানে এক যুগলকে একে অপরের হাত ধরতে দেখেন। কখনও স্পর্শ করতেও। এক পর্যায়ে ওই নারী অস্বস্তি বোধ করেন।

- Advertisement -

কিছুক্ষণ পর তিনি মেয়েটিকে বকা দিতে শুরু করেন। বলেন, ‘তুমি ছেলেটির সঙ্গে কি করছ? কখনও তার চুল, কখনও গাল ধরছ। লোকজন এরকম যে কেউ কিছু বলছে না।’

এরপর ওই মেয়েটি তাকে বলে, আপনার কি সমস্যা? ওই নারী বলেন, আমি এটা বলছি যেটা ভালো লাগছে না। রোম্যান্স করার থাকলে বাইরে গিয়ে করো। এ সময় বাকি যাত্রীরাও মেয়েটিকে বোঝানো শুরু করে। সবার এক কথা, রোম্যান্স বাইরে গিয়ে করুন।

প্রসঙ্গত, মেট্রোর আলোচিত ঘটনার ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এর আগে দুই নারীর মধ্যে সিট নিয়ে ব্যাপক ঝগড়া হয়েছিল। সে সময় একজন বলেন, আপনাকে জুতা দিয়ে মারব। অপরজনও জবাব দিতে দেরি করেননি। তিনি বলেন, গুলি মার, বেল্ট দিয়ে মার, এখন আর নেই জুতার জমানা নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles