6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

রাতের প্লেনে ঘুমন্ত নারীর শরীরে সহযাত্রীর হাত!

রাতের প্লেনে ঘুমন্ত নারীর শরীরে সহযাত্রীর হাত!
<br >ছবি সংগৃহীত

প্লেনে সহযাত্রীর কাছে যৌন হেনস্থার শিকার হলেন এক নারী। গতকাল রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে ভারতের মুম্বাই থেকে গুয়াহাটি যাচ্ছিল ইন্ডিগোর একটি প্লেন। রাতের সফর বলে প্লেনে কমিয়ে দেওয়া হয় আলো। আর সেই আলো-আঁধারির মধ্যেই ওই নারী অনুভব করেন পাশের আসনে বসা পুরুষ সহযাত্রীর হাত ঘোরাফেরা করছে তার শরীরে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রাত ৯টায় ইন্ডিগোর ৬ই-৫৩১৯ প্লেনটি রওনা দেয়। ১০টার পর প্লেনে যাত্রীদের সুবিধার্থে আলো কমিয়ে দেওয়া হয়। এ সময় অনেক যাত্রী ঘুমিয়ে পড়েন।

- Advertisement -

ভুক্তভোগী নারী জানিয়েছেন, আলো কমিয়ে দেওয়ার পর নিজের হাত রাখার জায়গাটি নামিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। কিন্তু মাঝরাতে ঘুম ভাঙার পর তিনি দেখতে পান, হাত রাখার জায়গাটি উঁচু করে তুলে দিয়েছে কেউ। শুধু তা-ই নয়, পাশের পুরুষ সহযাত্রী হেলে পড়েছেন তার ওপর। এ ঘটনায় তার সন্দেহ হয়। তিনি পুরুষ সহযাত্রীকে সরিয়ে হাত রাখার জায়গাটি আবারও নামিয়ে দেন।

তবে কিছুক্ষণ পরেই ঘুম ভেঙে যায় তার। তিনি দেখতে পান, তার শরীরে সহযাত্রীর হাত। সন্দেহ হওয়ায় এরপর তিনি ঘুমিয়ে থাকার ভান করেন। একটু পর দেখতে পান কিছুক্ষণের মধ্যেই তার শরীর স্পর্শ করছে সহযাত্রীর হাত। আপত্তিকরভাবে তাকে স্পর্শ করছিলেন ওই ব্যক্তি।

এরপর হাতে-নাতে ওই ব্যক্তিকে ধরে ফেলেন তিনি। চিৎকার করে ডাকেন কর্মীদের। এরমধ্যে ক্ষমা চাইতে শুরু করেন অভিযুক্ত। পরে প্লেনটি গুয়াহাটিতে অবতরণের পর ওই ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন ভুক্তভোগী। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে।

এ বিষয়ে ইন্ডিগো একটি বিবৃতিও দেয়। উল্লেখ্য, এ নিয়ে গত দুই মাসে চতুর্থ বার প্লেনের ভেতর যাত্রীকে যৌন হেনস্তার অভিযোগ উঠল।

- Advertisement -

Related Articles

Latest Articles