15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

প্রেমের বিয়ে, ফেসবু‌কে পোস্ট দি‌য়ে গৃহবধূর আত্মহত‌্যা

প্রেমের বিয়ে, ফেসবু‌কে পোস্ট দি‌য়ে গৃহবধূর আত্মহত‌্যা

ফেসবুকে স্ট্যাটাস দি‌য়ে আত্মহত্যা করেছেন তা‌রিন সুলতানা (২৭) নামে এক গৃহবধূ। বুধবার (৬ সে‌প্টেম্বর) দুপুরে নিজ ঘরে গলায় দ‌ড়ি পেঁচিয়ে সি‌লিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেন ওই গৃহবধূ। কু‌ষ্টিয়া শহ‌রের কাজী নজরুল ইসলাম লে‌ন (কোর্টপাড়া) এলাকার এক‌টি ভাড়া বাসার ২য় তলায় এ ঘটনা ঘটে। নিহত তা‌রিন ব‌্যবসা‌য়ী নবীন হোসে‌নের স্ত্রী। পুলিশ ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার করে‌ছে।

- Advertisement -

এদিকে, মৃত্যুর আগে তা‌রিন তার ফেসবুক ওয়ালে লেখেন, ‘আমার শেষ ইচ্ছা আমার মৃত্যুর পরে আমার মুখ আমার মা বাবা এবং আমার হাসবেন্ডকে না দেখানো হোক। এবং আমার লাশ আমার মা-বাবার বাড়িতে না নিয়ে আমার দাদি বাড়ি নিয়ে আমার শেষ কাজটুকু করে দাদির কাছে আমার কবর দেয়া হোক।’ এর আগে মা ও মে‌য়ের কা‌ছে ক্ষমা চে‌য়ে আরও দু‌টি ফেসবুক পোস্ট দেন তা‌রিন।

নিহ‌তের পরিবা‌র ও স্থানীয়রা জানান, বছর আড়াই আগে নবীন হো‌সেনের সা‌থে তা‌রি‌নের বি‌য়ে হয়। বি‌য়ের আগে তা‌দের ম‌ধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তা‌দের এক বছর বয়সী এক‌টি মে‌য়েও র‌য়ে‌ছে। শহ‌রের কোর্টপাড়া এলাকার এক‌টি ভাড়া বা‌সা‌তে বসবাস কর‌তেন তারা। তা‌রিন একজন আত্ম‌নির্ভরশীল মে‌য়ে ছি‌লেন। পড়াশোনার পাশাপা‌শি চিত্রাঙ্কনসহ বি‌ভিন্ন বিষ‌য়ে তার পারদর্শীতা ছিল। ‘তাই‌য়িবা’ না‌মে এক‌টি অনলাইন বু‌টিক ফ‌্যাশন হাউজ চালা‌তেন তি‌নি। ঘটনার সময় তা‌রিন ও তার মে‌য়ে বাড়িতে একা ছিল। দুপুরের কোন এক সময় তিনি নিজ ঘরে সি‌লিংয়ের সাথে দ‌ড়ি ঝুলি‌য়ে আত্মহত্যা করেন। প‌রে স্থানীয়রা টের পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, খবর পে‌য়ে পুলিশ ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কু‌ষ্টিয়া সদর হাসপাতালে পা‌ঠি‌য়ে‌ছে। তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, হতাশায় ঐ নারী আত্মহত্যা করে থাকতে পারেন। এ ব‌্যাপা‌রে তদন্ত চল‌ছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল

- Advertisement -

Related Articles

Latest Articles