13.4 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

স্বামীর বিরুদ্ধে নালিশ করতে থানায় গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী

স্বামীর বিরুদ্ধে নালিশ করতে থানায় গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী

স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন এক নারী। কিন্তু খোদ থানার সাব-ইনস্পেক্টর (এসআই) এবং তার সঙ্গীদের হাতে নির্যাতিত হতে হলো তাকে। অভিযোগ উঠেছে, ওই নারীকে ঘরে আটকে রেখে তিন দিন ধরে দলবেঁধে ধর্ষণ করা হয়। শুধু তাই-ই নয়, ওই নারীকে বিক্রিও করে দেওয়া হয়।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানার পলবলে। ভুক্তভোগী পলবলের বাসিন্দা। তিনি স্বামীর বিরুদ্ধে হাসানপুর থানায় অভিযোগ করতে গিয়েছিলেন। তখন থানায় ছিলেন এসআই শিবচরণ।

ভুক্তভোগীর দাবি, তার অভিযোগ নিতে অস্বীকার করেন এসআই। এ সময় তার সঙ্গী বল্লির সঙ্গে থানার পাশে একটি ক্ষেতে যেতে বাধ্য করা হয় ওই নারীকে। সেখানে আগে থেকেই নিরঞ্জন এবং ভীম নামে দুই ব্যক্তি হাজির ছিলেন। তারা ভয় দেখিয়ে ওই নারীর ওপর যৌন নির্যাতন চালান।

এরপর ওই তিন জন তাকে তুলে নিয়ে শান্তি নামে এক নারীর বাড়িতে আটকে রাখেন। সেখানে তিন দিন ধরে তার ওপর অত্যাচার চালান বল্লি, নিরঞ্জন এবং ভীম। একপর্যায়ে বিজেন্দ্র নামে এক ব্যক্তির কাছে তাকে বিক্রি করে দেওয়া হয়। বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

ওই নারীকে উদ্ধার করতে তৎপর হয় পুলিশ। তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই শিবচরণসহ সাত জনের বিরুদ্ধে ধর্ষণসহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

সূত্র: এনডিটিভি, পিটিআই

- Advertisement -

Related Articles

Latest Articles