8.2 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

শনিবার ভাগ্যে কী আছে, রাশিফলে জেনে নিন

শনিবার ভাগ্যে কী আছে, রাশিফলে জেনে নিন
প্রতীকী ছবি

দিনের শুরুতেই যদি জেনে নেয়া যায়, কেমন কাটতে পারে দিনটি- তাহলে তো মন্দ নয়। সম্পর্ক, পেশা, লেনদেন, সমস্যা কিংবা সম্ভাবনা এসব কিছুতে ঠিক কী অপেক্ষা করছে আজকের দিনে তা জানতে রাশিফলে চোখ বুলিয়ে নেয়া যায়। অন্যদিকে ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার অন্যতম উপায়ও হলো রাশিফল। এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন শনিবারের (২ সেপ্টেম্বর) রাশিফল।

মেষ: বহুদিনের সমস্যার পর স্বস্তি পাবেন। পারিবারিক বিবাদ চললে, তা সমাপ্ত হবে। কাছের বা দূরের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। নিজের উচ্চাকাঙ্ক্ষা পূরণে সফল হবেন। তাই চেষ্টা চালিয়ে যান। চাকরিজীবীরা অংশীদারিত্বের কাজ করতে চাইলে, তার জন্য সময় বের করতে হবে।

- Advertisement -

বৃষ: পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজনের বিষয়ে আলোচনা হতে পারে। ফলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। সন্ধ্যার দিকে পরিবারে কোনো বিশেষ অতিথি আসতে পারেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। জীবনযাপন প্রণালিকে উন্নত করার জন্য কিছু কেনাকাটা করতে পারেন। তবে বাজেটের কথা মাথায় রেখে ব্যয় করুন।

মিথুন: ব্যবসার গতি বাড়বে। ফলে মন প্রসন্ন হবে। প্রচুর ধন লাভ করতে পারবেন। ব্যবসার গতি বাড়ানোর জন্য অধিক পরিশ্রম করতে হবে। তখনই অগ্রসর হতে পারবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্তানের পক্ষ থেকে কোনো সংবাদ শুনতে পাবেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সান্নিধ্য পাবেন। সন্ধ্যায় পরিবারের ছোট সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

কর্কট: ভাই-বোনের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। এমন পরিস্থিতিতে শিগগির চিকিৎসকের পরামর্শ নিন, তা না হলে রোগ বাড়তে পারে। ব্যবসায়িক স্থান পরিবর্তনের বিষয়ে চিন্তিত থাকবেন। এমন পরিস্থিতিতে আপনার লাভ বাড়বে। কিছু সমস্যার মুখে পড়তে পারেন। তবে পরবর্তীকালে সব কিছু ঠিক হয়ে যাবে। ছাত্রদের পরীক্ষায় সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে।

সিংহ: পারিবারিক ব্যবসায় কিছু চিন্তা বাড়তে পারে। গত কিছু দিন ধরে ব্যবসা ভালো না চললে আপনারা চিন্তিত হতে পারেন। এমন কিছু হলে বিশেষজ্ঞের সাহায্য নিন। চাকরিজীবীরা নারী বন্ধুদের সাহায্যে লাভ হবে। আলস্য ও বিশ্রাম ত্যাগ করে অগ্রসর হতে হবে। তখনই ব্যবসায়ে গতি বাড়াতে পারবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। নিজের কাজে মনোনিবেশ করুন।

কন্যা: কর্মক্ষেত্রে অধিক দৌড়ঝাঁপ করতে হবে। তবে সুখকর পরিণাম লাভ করবেন। ব্যস্ততা সত্ত্বেও পারিবারিক জীবনের জন্য সময় বের করতে পারবেন না। ফলে আপনার মা রুষ্ট হবেন। সরকারি চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা আছে। ফলে মন প্রসন্ন হবে। সন্ধ্যার দিকে বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

তুলা: কিছু বাস্তব সমস্যা তৈরি হবে। আবার কিছু সমস্যা নিজের দোষের কারণে তৈরি হবে। ফলে কষ্ট বাড়বে। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রসিদ্ধি বাড়বে। আপনি এর পূর্ণ লাভ অর্জন করবেন। কিছু নতুন শত্রু তৈরি হতে পারে। সাহস ও বুদ্ধির সাহায্যে তাদের পরাজিত করতে পারবেন।

বৃশ্চিক: আজ হতাশ হবেন না। এই চিন্তাভাবনা আপনার যেকোনো কাজ ভেস্তে দিতে পারে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। ফলে মুনাফা হবে। পরিবারে বোনের বিয়েতে আসা বাধা কোনো আত্মীয়ের সাহায্যে দূর হবে। জীবনসঙ্গীকে কোথাও ঘোরাতে নিয়ে যেতে পারেন। উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

ধনু: ব্যবসায়ীরা নতুন সম্পর্কের দ্বারা লাভবান হবেন। দীর্ঘদিন ধরে কোনো কাজ আটকে থাকলে তা অত্যন্ত কষ্টে সম্পন্ন হতে পারে। দৈনিক কাজের বিশেষ যত্ন নিন। কারণ, আপনি বহুদিন ধরে এমন কাজ এড়িয়ে যাচ্ছেন। এবার সেই কাজ সম্পন্ন করার দিন।

মকর: কোনো সম্পত্তি ক্রয়-বিক্রয়ের চিন্তাভাবনা করে থাকলে আইনি দিকগুলো ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। তা না হলে ভবিষ্যতে সমস্যার মুখোমুখি হতে পারেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনো সম্পত্তি উপহার পেতে পারেন। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন।

কুম্ভ: কোনো সরকারি কাজ বহুদিন ধরে আটকে থাকলে তা কর্মকর্তাদের সাহায্যে সম্পন্ন হবে। ব্যবসায়ীরা নগদ টাকার অভাব অনুভব করবেন। অংশীদারিত্বে কোনো ব্যবসা করে থাকলে তাতে ভালো মুনাফা অর্জন করবেন। সামাজিক ক্ষেত্রেও মানসম্মান বাড়বে।

মীন: কিছু অর্থ ব্যয় হতে পারে আজ। বন্ধুদের থেকে সতর্ক থাকুন। কেউ আপনার কাছ থেকে টাকা ধার চাইলে তা এড়িয়ে যান। সেই টাকা ফিরে না-ও পেতে পারেন। মা-বাবার দোয়ায় আটকে থাকা কাজ সফল হবে। লাভ অর্জন করবেন। তবে স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles