18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

রাশিফল: প্রেমে সাফল্যের দেখা পাবেন

রাশিফল: প্রেমে সাফল্যের দেখা পাবেন
প্রতীকী ছবি

আজ শনিবার, ২৬ আগস্ট ২০২৩। দিনটি কোন রাশির জন্য ভালো, কাদের জন্য খারাপ আবার কোন রাশির কারণে জীবনে সমস্যা দেখা দেবে? ভাগ্যরেখা অনুযায়ী কী বলছে জ্যোতিষশাস্ত্র? একটু জেনে আসি চলুন।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

- Advertisement -

ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পারিবারিক দ্বন্দ্বের অবসানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হবে। পাওনা আদায়ে তৎপর হোন। চাকরিতে পরিবর্তন সুফল বয়ে আনতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।
advertisement

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বেকারদের কারও কারও জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পরিবারের কোনো সদস্য আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন (২২ মে-২১ জুন)

পরিবারের কারও রোগমুক্তি ঘটতে পারে। পাওনা আদায়ে কুশলী হোন। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। প্রবাসী কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ব্যবসায়িক যোগাযোগের জন্য দিনটি শুভ। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনাকে প্রেমের ব্যাপারে আগ্রহী করে তুলতে পারে। দূরের যাত্রায় বিশ্বস্ত কাউকে সঙ্গে নেওয়া উচিত।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

বিদেশ যাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। কোনো অস্থাবর সম্পত্তির মালিকানা পেতে পারেন। কেনাকাটায় বাড়তি ক্রয়ের চিন্তা পরিহার করুন। দূরে কোথাও গেলে বিশ্বস্ত কাউকে সঙ্গে নিন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

শিক্ষা কিংবা সমাজকল্যাণমূলক কাজের জন্য সম্মাননা পেতে পারেন। পাওনা আদায়ে কুশলী হোন। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যাবে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। জনসমাগম এড়িয়ে চললে আপনারই ভালো।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

পারিবারিক সম্প্রীতি বজায়ের স্বার্থে অন্যের মতামতকে প্রাধান্য দিতে হতে পারে। ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। আজ হঠাৎ করেই হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। দূরের যাত্রায় না যাওয়ায় ভালো।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

সৃজনশীল কাজের জন্য স্বীকৃতি পেতে পারেন। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি বিশেষ শুভ।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

কর্মস্থলে সহকর্মীর ব্যাপারে সতর্ক থাকুন। বৈদেশিক ফেসবুকে কারও ইঙ্গিতপূর্ণ মন্তব্য থেকে প্রেমের সূচনা হতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন। দূরের যাত্রা শুভ। রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

কর্মস্থলে কাজের যথাযথ মূল্যায়ন হবে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রায় না যাওয়ায় ভালো।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। কেনাকাটা করুন ভেবেচিন্তে। তীর্থ ভ্রমণ থেকে নিজেকে বিরত রাখুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পাবে। উচিত হবে না জেনেও কেউ কেউ পরকীয়ায় জড়িয়ে পড়তে পারেন। যাবতীয় কেনাকাটায় সতর্ক থাকা উচিত।

- Advertisement -

Related Articles

Latest Articles