15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

মঙ্গলবার যেসব রাশির ব্যক্তিদের সতর্ক থাকতে হবে

মঙ্গলবার যেসব রাশির ব্যক্তিদের সতর্ক থাকতে হবে
প্রতীকী ছবি

আজ মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? আজ কার ভাগ্যে উন্নতি, সতর্ক থাকবেন কারা? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কর্মক্ষেত্রে কিছু ভুল করে ফেলতে পারেন। কর্মকর্তাদের কথা শুনতে পারেন। তবে কোনো কাছের মানুষের পরামর্শে দুশ্চিন্তার সমাধান করতে পারবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের আলোচনা চললে, তা আজ আত্মীয়দের সাহায্যে পাকা হতে পারে।

- Advertisement -

বৃষ: পরিবারের পরিবেশ আনন্দে পরিপূর্ণ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আবার ভাই-বোনের সঙ্গে পুরনো স্মৃতি ভাগ করে নিতে পারেন। এর ফলে সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়ে আর্থিক লেনদেনের পরিকল্পনা করে থাকলে আজ সতর্ক হতে হবে। তা না হলে টাকা ডুবে যেতে পারে। সন্ধ্যার দিকে কোনো পরিচিত ব্যক্তির সঙ্গে ঘুরতে যেতে পারেন।

মিথুন: দিনটি আনন্দে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। ফলে আপনার শত্রুরাও বন্ধুতে পরিণত হবে। কিন্তু তা সত্ত্বেও তাদের কাছ থেকে সতর্ক থাকুন। ভাই-বোনের সঙ্গে মিলে কোনো শুভ অনুষ্ঠানের প্রস্তুতির জন্য পরিশ্রম করবেন। পরিবারের সদস্যদে সঙ্গে এখনও প্রেমীর সাক্ষাৎ না করালে, আজকের দিনটি তার জন্য উপযুক্ত।

কর্কট: দিনটি উন্নতিতে পরিপূর্ণ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা করবেন। বেসরকারি সংস্থায় চাকরিজীবীরা সেই সহকর্মীদের কাছ থেকে দূরে থাকুন, যারা কথা বেশি বলে ও কাজ কম করে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বহুদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পাবেন। কোনো কাজ পূর্ণ না হওয়ায় চিন্তিত থাকবেন।

সিংহ: দিনটি ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রার স্বপ্ন দেখছেন যারা, তারা আজ কিছু ভালো সুযোগ পেতে পারেন। ফলে পড়াশোনায় আগত বাধা দূর হবে। বাবার স্বাস্থ্য সমস্যা থাকলে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তনের কথা চিন্তাভাবনা করবেন, যার দ্বারা ভবিষ্যতে নিশ্চিত লাভ সম্ভব হবে।

কন্যা: দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো থাকবে। ব্যবসার লাভের সুযোগ পাবেন। ফলে আনন্দ বাড়বে ও আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। সন্ধ্যার দিকে চিন্তার কারণে মন বিচলিত হবে। জীবনসঙ্গীর জন্য কোনো উপহার নিতে পারেন। ফলে আপনাদের মধ্যে কোনো অবসাদ থাকলে তা শেষ হবে।

তুলা: রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য দিনটি ভালো কাটবে। রাজনীতিক উদ্দেশে কাজ করেন যারা, তারা নিজের উদ্দেশে সফল হবেন। প্রেম জীবনে সঙ্গীকে কোনো সারপ্রাইজ দিতে পারেন। সরকারি চাকরিজীবীরা কোনো নারী বা পুরুষের সঙ্গে তর্কে জড়ালে, তাদের পদোন্নতি আটকে যেতে পারে। এ সময়ে কাজে মনোনিবেশ করতে হবে। কর্মক্ষেত্রে শত্রুদের চিহ্নিত করে সতর্ক হন।

বৃশ্চিক: মিশ্র ফলাফল লাভ করবেন। ব্যবসায় সাফল্যের জন্য তিক্ততাকে মিষ্টতায় পরিণত করতে শিখতে হবে। তখনই ব্যবসায় মুনাফা অর্জন করতে পারবেন। অফিস বা বাড়িতে কারও কথায় কষ্ট পেলে, তা এড়িয়ে যান। তা না হলে এই প্রসঙ্গ আরও বাড়তে থাকবে। কারও কথায় কান দিয়ে অর্থ লগ্নি করবেন না। তা না হলে সেই টাকা ডুবে যাবে।

ধনু: মা-বাবার কাছ থেকে ভালো সংবাদ পাবেন। ফলে আশপাশের পরিবেশ আনন্দে পরিপূর্ণ থাকবে। পরিবারের কোনো অবিবাহিত সদস্যের বিয়ের সিদ্ধান্ত নিয়ে থাকলে অন্যান্যদের পরামর্শ নিতে ভুলবেন না। তা না হলে ভবিষ্যতে নিজের সিদ্ধান্তে অনুতাপ হতে পারে। অংশীদারীত্বে কোনো মুনাফা করে থাকলে ভবিষ্যতে তার দ্বারা ভালো মুনাফা হবে। সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন।

মকর: সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িতদের জন্য দিনটি ভালো। আপনার কাজ প্রশংসিত হবে। কোনো আত্মীয়ের সাহায্য না পাওয়ায় চিন্তিত থাকবেন। তবে ব্যবসায়ী শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। কারণ তারা আপনাকে প্রতারিত করতে পারে। ব্যবসায়িক লাভে অসন্তুষ্ট থাকবেন।

কুম্ভ: অত্যধিক দৌড়ঝাঁপের কারণে স্বাস্থ্যের যত্ন নিতে পারবেন না। ফলে অসুস্থ হয়ে যেতে পারেন। মানসিক সমস্যাগুলোকে পরিবারের বরিষ্ঠ সদস্যদের সঙ্গে ভাগ করে নেবেন। ফলে সমস্যার সমাধান করতে পারবেন। চাকরির খোঁজে থাকলে আজ কোনো নতুন সুযোগ পেতে পারেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

মীন: কোনো মূল্যবান বস্তু লাভ করবেন। নিজের পরিশ্রম ও বড়দের আশীর্বাদে বহু প্রতীক্ষিত মূল্যবান বস্তু লাভ করবেন। জীবনসঙ্গীর জন্য কোনো নতুন ব্যবসা শুরু করতে পারেন। কারও সঙ্গে বিবাদ চলতে থাকলে, আজ তার সমাধান হবে। সম্মান লাভ করবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles