15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট, নোবেল বললেন ‘হ্যাক’

অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট, নোবেল বললেন ‘হ্যাক’
নোবেল

গান দিয়ে না, বিতর্কে জড়িয়ে বারবার খবরের শিরোনাম হয়েছেন গায়ক মইনুল আহসান নোবেল। এবার আবারও এলেন খবরে অশ্লীল ছবি-ভিডিও পোস্ট করে। নোবেলের দাবি, তার ফেসবুক পেজ ‘হ্যাক’ হয়েছে।

গেল বৃহস্পতিবার নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি অশ্লীল ভিডিও শেয়ার করা হয়। এরপরই ওই পোস্টের কমেন্ট বক্সে নিন্দার ঝড় তোলেন নেটিজেনরা। তবে নোবেলের দাবি, তার ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। আর এটি উদ্ধারে কাজ করছে সাইবার ক্রাইম ইউনিট।

- Advertisement -

তিনি বলেন, ‘আমার ১৭ লাখের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। এখনো রিকভার করা সম্ভব হয়নি। এরই মধ্যে হ্যাকার পেজটি থেকে বিভিন্ন অশ্লীল পোস্ট ও লিংক শেয়ার করছে। এর জন্য আমি দুঃখ প্রকাশ করছি।’

শুধু এবারই নয় এর আগেও বেশ ক’বার নোবেল জানান, তার ফেসবুক পেজ ‘হ্যাক’ হয়েছে। নগর বাউল’খ্যাত জেমসকে উদ্দেশ্য করে আপত্তিকর বক্তব্যের কারণেও সমালোচনায় পরতে হয় নোবেলকে। সেসময় ক্ষমা চেয়ে নোবেল জানান, তার পেজটি হ্যাক হয়েছে। এর আগেও ‘হ্যাক’র ঘটনা ঘটেছে তার বেলায়।

অনেকেই মতে, আলোচনায় থাকতে নোবেল এসব কর্মকাণ্ড করে থাকেন। আর সব দোষ চাপিয়ে দেয় ‘হ্যাক’র ওপর।

তবে এবারের ঘটনা আগের কোনো কিছুর সঙ্গে তুলনা না করতে আহ্বান জানান তিনি। এই গায়ক বলেন, ‘পেছনের সব কথা ভুলে আমি আগের নোবেলে ফিরে যেতে চাই। এ কারণে সবার সহযোগিতা কামনা করছি। অনেক হয়েছে আর পাগলামি করতে চাই না। আল্লাহ ও রাসুলের ওপর বিশ্বাস রেখে মা-বাবাকে নিয়ে আগামী দিনগুলো ভালো থাকতে চাই।’

জানা গেছে, নোবেলের কণ্ঠে কিছুদিনের মধ্যে প্রকাশ পেতে যাচ্ছে ‘কলিজা’ শিরোনামে একটি নতুন গান। এটি লিখেছেন এইচ এম নিপু ও সুর করেছেন মিশকাত। গানটি চ্যানেল এইচ এম’র ব্যানারে প্রকাশিত হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles