15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

সারাদিন কী ঘটতে পারে আপনার ভাগ্যে, জেনে নিন রাশিফলে

সারাদিন কী ঘটতে পারে আপনার ভাগ্যে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

আজ রোববার ( ০৬ আগস্ট) ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে। ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। আজ মীন রাশিতে যাত্রা শেষ করে মেষ রাশিতে প্রবেশ করবে চাঁদ। এর ফলে কোন রাশির দিন কেমন কাটবে তার কিছুটা চিত্র তুলে ধরা হলো।

মীন-
আজ মীন রাশিতে যাত্রা শেষ করে মেষ রাশিতে প্রবেশ করবে চাঁদ।
চন্দ্র সারাদিন মীন রাশিতে সঞ্চার করার পর মাঝরাতে মেষ রাশিতে প্রবেশ করবে। আবার আজ অশ্বিনী নক্ষত্রের প্রভাব থাকবে। যার প্রভাবে আজকের দিনটি একাধিক রাশির মানুষের জন্য শুভ। কিছু কিছু রাশির মানুষদের কেরিয়ার ও স্বাস্থ্যের বিষয়ে অধিক সতর্ক থাকতে হবে।

- Advertisement -

মেষ-
​​
মেষ রাশিতে যারা আছেন তাদের পারিবারিক ব্যয় বাড়ায় বাড়তে পারে। তাই আজ আপনাকে নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। তা না হলে ভবিষ্যতে সমস্যায় জড়াতে পারেন। ব্যবসার জন্য এমন কোনও চুক্তি চূড়ান্ত করবেন, যার দ্বারা ব্যবসা বৃদ্ধি হবে। সন্ধ্যাবেলায় পরিবারের বয়োজ্যেষ্ঠের অসুস্থতা আপনাকে চিন্তিত করতে পারে। এর জন্য দৌড়ঝাপ করতে হতে পারে। সতর্ক থাকুন।

বৃষ-
বৃষ রাশিতে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনায় মনোনিবেশ করলে এগিয়ে যেতে পারবেন আপনিও। মনে কোনও চিন্তাভাবনা এলে সে বিষয়ে পদক্ষেপ গ্রহণ করুন, এমন করলে লাভান্বিত হবেন। তবে কাউকে নিজের চিন্তাভাবনা সম্পর্কে জানাবেন না। তা না-হলে শত্রুরা এর সুযোগ নেয়ার চেষ্টা করতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ সমাপ্ত হবে। এতে সাফল্য লাভ করবেন আপনি।

মিথুন-
মিথুন রাশির জাতকরা সৃজনশীল কাজে অধিক রুচি রাখতে পারেন। এর ফলে স্বভাবের চঞ্চলতা বৃদ্ধি পাবে এবং আশপাশের ব্যক্তিরা প্রসন্ন থাকবেন পরাক্রম বৃদ্ধি হবে। তাই অধিক প্রিয় কাজ করতে হবে আপনাদের। যে কাজ করার চেষ্টা করবেন, তাতে সাফল্য লাভ করবেন এ রাশির মানুষেরা। পরিবারের কোনও সদস্যের কথা শুনে কষ্ট পেতে পারেন। তবে তাদের কিছু বলবেন না, তা না-হলে সম্পর্কে বিভেদ সৃষ্টি হতে পারে।

কর্কট-
কর্কট রাশির মানুষেরা কর্মক্ষেত্রের অধিকাংশ পরিকল্পনায় সফল হবে। এর ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। বাড়ি ও অফিসের কাজ সম্পন্ন করার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার পছন্দমতো পরিবেশ হওয়ায় সহকর্মী চিন্তিত হতে পারেন। এমন হলে তাদের সঙ্গে কথা বলে বোঝার চেষ্টা করুন। কারও কথায় নিয়ে থাকা সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। সাবধান থাকুন।

সিংহ-

সিংহ রাশিতে আজকের দিনটি ব্যস্ততায় ভরে থাকবে তাদের। সামাজিক ও ধর্মীয় কাজের জন্য সময় বের করুন। তবে এর জন্য আপনাকে নিজের একাধিক গুরুত্বপূর্ণ কাজ বাতিল করতে হতে পারে। এমন করলে, সেই কাজ পূর্ণ হতে বিলম্ব হবে। সন্ধ্যাবেলা কোনও আত্মীয়ের বাড়ি যেতে পারেন। ছাত্রছাত্রী ও গুরুজনদের আশীর্বাদ পেতে পাবেন। প্রতিযোগিতার আবেদন করলে তাতে সাফল্য পাবেন।

কন্যা-
কন্যা রাশির জাতকরা সুখ-সুবিধা বৃদ্ধি ও বিনোদনে ব্যয় করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত করার জন্য যে চেষ্টা করবেন, তাতে সফল হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা পাওয়ায় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পরিবারের কোনও শুভ অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হতে পারে। মা-বাবার সঙ্গে নিজ নিজ ধর্মে মনযোগ দিতে পারেন।

তুলা-
তুলা রাশির জাতকদের আজকের দিনটি ভালো কাটবে। ব্যবসায় কোনও সিদ্ধান্ত নেয়া বন্ধ করে কারও কথায় কান দিয়ে ফেলতে পারেন। এর ফলে সমস্যা পড়েবন এই রাশির জাতকরা। সতর্ক হোন। চাকরিজীবীরা সহকর্মীর সহযোগিতা লাভ করতে পারেন। যার ফলে নষ্ট হয়ে যাওয়া কাজ পূর্ণ হবে। আশপাশে যারা কাজ করছেন তাদের জন্য আপনার মনে স্নেহ বাড়বে। নিজের জন্য অর্থ ব্যয় হতে পারে। এ সময়ে মোবাইল ল্যাপটপ কিনতে পারেন।

বৃশ্চিক-
বৃশ্চিক রাশির মানুষদের সমস্ত কাজ পূরণ হবে। এর ফলে সারাদিন লাভের সুযোগ পেতে পারেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। পরিবার ও বন্ধুদের একত্রিত রাখবেন। চাকরি ও ব্যবসায় ইতিবাচক আনন্দ পেতে পারেন। সন্ধ্যাবেলা কোনও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। চাকরিতে নারী বন্ধুর সাহায্যে ধন লাভ করতে পারেন। আত্মীয় ও প্রতিবেশীদের জটিলতায় জড়াবেন না।

ধনু-​​
ধনু রাশির জাতকরা ব্যবসায়ীক লোকসানে চিন্তিত হলে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। উচ্চাধিকারিকদের আশীর্বাদে চাকরিতে উন্নতি হবে। তবে ব্যবসায় নতুন পরিকল্পনা শুরু করলে লাভান্বিত হতে পারেন। প্রতিদিনের কাজ থেকে সরে কোনও নতুন কাজে হাত দিতে পারেন। সন্ধ্যাবেলা বন্ধু ও আত্মীয়দের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। এর ফলে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য লাভ করতে পারবেন।

মকর-
মকর রাশিতে অংশীদারীত্বের কোনো কাজ করে থাকলে তাতে লাভান্বিত হবেন। পারিবারিক কাজ সম্পন্ন করার সুবর্ণ সুযোগ পাবেন। আজ আপনার সমস্ত আটকে থাকা কাজ পূর্ণ হবে। সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে এদিক-ওদিক মন ছুটবে। যে কারণে কিছু ভুল হতে পারে। সাবধান থাকতে হবে।

কুম্ভ-
কুম্ভ রাশিতে নিজের সমস্ত কাজের সময় পুরো করুন, তা না-হলে সমস্যায় পড়তে পারেন। চাকরিজীবীদের কলিগদের সঙ্গে মনোমালিন্য চললে তা সমাপ্ত হবে। আপনার সিদ্ধান্ত পরিবারের সদস্যদের সুখ-শান্তির কারণ হয়ে দাঁড়াবে। রোজগারের সমস্যা দূর হবে। জীবনসঙ্গীর আবেগের সম্মান করুন। ছাত্রছাত্রীদের শিক্ষার পথ প্রশস্ত হবে।

প্রসঙ্গত: আজকের মীন রাশিফল যারা বহন করছেন তাদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। আবহাওয়াজনিত রোগ হতে পারে। তাই খাওয়া-দাওয়ার যত্ন নিন। এমন কোনও কিছু খাবেন না, যে কারণে আপনি সমস্যায় জড়াতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় ঝুঁকি নিলে লাভান্বিত হবেন। প্রেম সম্পর্কে মাধুর্য আসবে। সূত্র এই সময়।

- Advertisement -

Related Articles

Latest Articles