22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

শামা ওবায়েদকে সাবধান হতে বললেন নিক্সন চৌধুরী

শামা ওবায়েদকে সাবধান হতে বললেন নিক্সন চৌধুরী

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকুকে ইঙ্গিত করে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি বলেছেন,আপনি একজন নারী। আপনার বাবা (বিএনপির সাবেক মহাসচিব মরহুম কেএম ওবায়দুর রহমান) একজন বড় রাজনৈতিক নেতা ছিলেন। আপনি তার মেয়ে। ছোট মুখে বড় কথা বলেন। জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে খারাপ ভাষায় মন্তব্য করেন, তুই তোকারি সম্বোধন করেন। সাবধান হয়ে যান। ফের এসব ভাষায় কথা বললে আপনাকে ফরিদপুরে অবাঞ্চিত ঘোষণা করা হবে।

- Advertisement -

সোমবার বিকালে ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বাষিকী সম্মেলনে তিনি এসব কথা বলেন। সালথায় জেলা পরিষদ অডিটোরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু।

নিক্সন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরীব-দুঃখী মানুষদের নিয়ে সোনার বাংলা গড়া। তার স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনা যখন এগিয়ে যাচ্ছে, বিএনপি-জামায়াত তখন ষড়যন্ত্র ও আগুন সন্ত্রাস শুরু করেছে। বিএনপি-জামায়াতের এই আগুন সন্ত্রাস রুখে দেওয়ার জন্য যুবলীগই যথেষ্ট। তাদের সব ষড়যন্ত্র মোকাবেলায় আগামীতে মাঠে থাকবে যুবলীগ।

যুবলীগের সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, যুবলীগের জানায়াত-বিএনপির অনুপ্রবেশকারীদের কোনো জায়গা হবে না। পদ পেতে মোটরসাইকেল বহর নিয়ে যতই শোডাউন দেন আর যত টাকাই খরচ করেন কোনো কাজ হবে না। চিটার-বাটপার ও টাউটদের স্থান যুবলীগে নেই।

উপজেলা যুবলীগের সভাপতি মো. খায়রুজ্জামান বাবুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ফরিদপুর-২ আসনের সংসদস সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুব্রত পাল ও সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহীদুল হক রাসেল।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles