17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

রাশিফলে জেনে নিন আজ কী আছে ভাগ্যে

রাশিফলে জেনে নিন আজ কী আছে ভাগ্যে
প্রতীকী ছবি

আজ রোববার, ২৩ জুলাই ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? একবার চোখ বুলিয়ে নিতে পারেন আজকের রাশিফলে।

মেষ: কর্মস্থলে কোনো কারণে অবসাদগ্রস্ত থাকবেন। তবে কোনোও বরিষ্ঠ কর্মকর্তার সাহায্যে সেই অবসাদ কমবে। এর ফলে আনন্দিত হবেন। ব্যবসার জন্য যে পরিকল্পনা তৈরি করেছেন, তাতে ভালো প্রকল্প তৈরি করবেন। এর মাধ্যমে ভালো মুনাফা অর্জন করতে পারবেন। আবার জীবনসঙ্গীকে কোথাও ঘোরাতে নিয়ে যেতে পারেন। কোনো নিকটাত্মীয়ের কথা খারাপ লাগতে পারে।

- Advertisement -

বৃষ: রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা বড় সাফল্য লাভ করতে পারবেন। ব্যবসা পরিবর্তনের কথা চিন্তাভাবনা করে থাকলে লাভ হবে। ছাত্রছাত্রীরা সিনিয়রদের সান্নিধ্য কামনা করবেন।

মিথুন: সরকারি চাকরির সঙ্গে জড়িত ব্যক্তিরা বড় সাফল্য লাভ করবেন। সন্ধ্যাবেলা ভাইয়ের জন্য কিছু টাকা জোগাড় করতে হবে। দাম্পত্য জীবনের অবসাদ সমাপ্ত হবে। সন্তানকে নতুন কোর্সে ভর্তি করানোর জন্য দৌড়ঝাঁপ করতে হবে। তবে একে সফল হবেন এবং সবাই আপনার প্রশংসা করবে।

কর্কট: ব্যবসায়ে বাধা দূর হবে। ব্যবসায়ে নতুন প্রকল্পের সূচনা করে থাকলে তার দ্বারা লাভবান হবেন। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে ও দুশ্চিন্তা কমবে। পরিবারের কোনো সদস্যের ইচ্ছা পূরণের চেষ্টা করবেন। শ্বশুরবাড়ির কোনো সদস্যের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। ফলে আপনার কথায় অবসাদ দেখা দিতে পারে।

সিংহ: কোনো চুক্তি চূড়ান্ত না হওয়ায় হতাশ হতে পারেন। ফলে অবসাদ বাড়বে। আজ কোনো গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করার চেষ্টা করবেন। সন্ধ্যাবেলা মা-বাবার সেবায় সময় কাটাবেন। প্রেম জীবনে অবসাদ দেখা দিতে পারে। সন্তানের জন্য উপহার কিনতে পারেন।

কন্যা: যারা নতুন চাকরির খোঁজে রয়েছেন, তাদের সন্ধান শেষ হবে। আবার দীর্ঘদিন ধরে আটকে থাকা সরকারি কাজ সম্পন্ন হবে। ফলে মন আনন্দিত থাকবে। রাজনীতির উদ্দেশে যে কাজ করবেন, তাতে সাফল্য অর্জন করবেন। ফলে পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। মায়ের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তবে নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন।

তুলা: কর্মস্থলে কোনো শত্রু থাকলে, তা আপনার বন্ধু হয়ে উঠবে। ফলে আপনি যতটা চমকে যাবেন, ততটাই আনন্দিত হবেন। কোনো সরকারি কাজে কর্মকর্তাদের সাহায্যে সাফল্য লাভ করবেন। নিজের কাজ সম্পন্ন করতে সারাদিন ব্যস্ত থাকবেন। ফলে পরিবারের সদস্যের জন্য সময় বের করতে পারবেন না।

বৃশ্চিক: রাজনীতির সঙ্গে জড়িতদের বিচারধারার মতভেদ প্রকাশ্যে আসবে। তবে তা সত্ত্বেও তারা নিজের কাজে সফল হবেন এবং জনসমর্থন বাড়বে। ব্যবসায় লাভ অর্জনের জন্য ভাইদের প্রয়োজন রয়েছে। বিবাহযোগ্য ব্যক্তিরা এমন কোনো প্রস্তাব পাবেন, যার ওপর ভালো করে চিন্তাভাবনা করতে হবে। ভাইদের সঙ্গে সম্পর্কে অবসাদ থাকলে তা শেষ হবে।

ধনু: অর্থ লাভের নতুন পথ প্রশস্ত হবে। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সরকারি সেবার লাভ পাচ্ছেন যে ব্যক্তিরা, তারা আজ কিছু সেবা থেকে বঞ্চিত থেকে যাবেন। মনের কথা কাউকে বলবেন না। তা না হলে আপনার লাভের পথে বাধা সৃষ্টি হতে পারে। শত্রুরা আজ আপনার বন্ধু হবে।

মকর: ব্যবসায় উন্নতির জন্য কোনো বন্ধুর সাহায্য নিতে পারেন, যার সঙ্গে কথা বলতেও ভালোবাসেন না আপনি। কিন্তু আজ আপনাকে তার সাহায্যই নিতে হবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে ঝগড়া হতে পারে। অংশীদারীত্বে কোনো ব্যবসা করার পরিকল্পনা করে থাকলে দিনটি তার জন্য সবচেয়ে ভালো।

কুম্ভ: আটকে থাকা কাজ পূর্ণ করার জন্য বরিষ্ঠ সদস্যের সাহায্য প্রয়োজন হবে। নিজের কৌশল অন্যের সঙ্গে ভাগ করে নিলে আপনারই ক্ষতি হবে। স্বাস্থ্যোন্নতি হবে। ছাত্রছাত্রীরা কারও সাহায্য কামনা করবেন। সন্ধ্যাবেলা কোনো ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন।

মীন: সহকর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। আইনি বিবাদের রূপ নিতে পারে এটি। তাই বিবাদ এড়িয়ে যান। শারীরিক বা মানসিক অসুস্থতা থাকলে কষ্ট বাড়বে। কোনো নতুন কাজে লগ্নির পরিকল্পনা করে থাকলে বিরত থাকুন, তা না হলে ভবিষ্যতে লোকসান হতে পারে। সন্ধ্যাবেলা কোনো শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles