12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

স্বামীর সঙ্গে কলহ, মীমাংসার আশ্বাসে নারীর একান্ত ভিডিওধারণ

স্বামীর সঙ্গে কলহ, মীমাংসার আশ্বাসে নারীর একান্ত ভিডিওধারণ

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় স্বামীর সঙ্গে কলহ মীমাংসা করে দেওয়ার কথা বলে প্রবাসী নারীর অশ্লীল ভিডিওধারণ করে চাঁদা দাবির অভিযোগে দুই যুবককে আটক করেছে এপিবিএন।

- Advertisement -

শনিবার (১৫ জুলাই) রাতে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) বরিশাল সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, বরিশাল এয়ারপোর্ট থানার বাদলা গ্রামের মৃত শাহ জাহান ব্যাপারীর ছেলে মো. খলিল বেপারী (৩৫) ও একই গ্রামের মৃত লিটন খানের ছেলে মো. শাকিব খান (২৪)।

সংবাদ সম্মেলনে পুলিশ জানান, উপজেলার এক প্রবাসী নারীর সঙ্গে গত কয়েক মাস ধরে বাংলাদেশে থাকা তার স্বামীর দাম্পত্য কলহ চলছিল। এ সময় ভুক্তভোগী নারী তার পারিবারিক কলহ মীমাংসার জন্য অভিযুক্ত সাকিবের সাহায্য চান। শাকিব ভুক্তভোগী নারীর সঙ্গে তার স্বামীর সম্পর্ক উন্নয়নের কথা বলে প্রতারণার ফাঁদে ফেলে ভিডিও কলে অশ্লীল দৃশ্য ধারণ করার পর রেকর্ড করে রাখেন। পরে ওই ভিডিও রেকর্ড অপর অভিযুক্ত খলিলের মাধ্যমে প্রবাসী ভুক্তভোগী নারীকে পাঠিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে। ভুক্তভোগী ওই ভিডিও ও টাকা চাওয়ার রেকর্ড সংরক্ষণ করে তার বোনের স্বামীর কাছে আইনগত সহায়তার জন্য পাঠান। পরে অভিযোগের ভিত্তিতে শনিবার (১৫ জুলাই) বিকেলে এপিবিএনের একটি টিম মাধবপাশা এলাকা থেকে দুজনকে আটক করেন।

এপিবিএনের কমান্ডিং অফিসার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা জানান, শনিবার বিকেলে দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা প্রক্রিয়াধীন। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles