23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

অবিকল রবীন্দ্রনাথের মত দেখতে কে এই অভিনেতা?

অবিকল রবীন্দ্রনাথের মত দেখতে কে এই অভিনেতা?

পাকা লম্বা চুল-দাড়ি, কপালের ভাজ, চাহনিতে দাড়িয়ে আছেন রবীন্দ্রনাথ ঠাকুরের কায়দায়। পরনেও কবিগুরুর মতো পোশাক। প্রথম দেখাতে রবীন্দ্রনাথ ঠাকুর ভেবে বিভ্রান্ত হতে পারেন যে কেউ। কিন্তু না, তিনি রবীন্দ্রনাথ ঠাকুর নন, তিনি বলিউড অভিনেতা অনুপম খের।

- Advertisement -

শনিবার সকালে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় নিজের এমন লুকের একটি ছবি দিয়ে চমকে দিলেন অনুপম খের। যেখানে অনুপমকে একেবারেই চেনা যাচ্ছে না।

কিন্তু কোনো সিনেমার জন্য এরকম রূপ নিলেন অনুপম? ছবি পোস্ট করলেও সিনেমার বিষয়ে খুব একটা কিছু খোলসা করেননি অভিনেতা। শুধু লিখেছেন, এটা আমার ৫৩৮ তম প্রকল্প। গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত।

কয়েক মাস আগে শান্তিনিকেতনে গিয়েছেন অনুপম খের। বোলপুর থেকে শেয়ার করেছিলেন নানা ভিডিও ও ছবি। সেখানে দেখা গিয়েছিল বিশ্বভারতীর ছাত্র-ছাত্রীদের সঙ্গে রবীন্দ্রসংগীত গাইতে। তখনই ইঙ্গিত দিয়েছিলেন এই সিনেমার।

বর্তমানে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত অনুপম খের। এতে অনুপম ছাড়াও রয়েছেন সারা আলি খান, আদিত্য রায় কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, নীনা গুপ্তা, কঙ্কনা সেন, আলি ফজল এবং ফাতিমা সানা শেখ। এছাড়াও কঙ্গনা রানাউতের ‘ইর্মাজেন্সি’ সিনেমাতেও দেখা যাবে অনুপম খেরকে।

- Advertisement -

Related Articles

Latest Articles