15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

সোমবার যেসব রাশিতে সুখবর

সোমবার যেসব রাশিতে সুখবর
ছবি প্রতীকী

দিনের শুরুতেই যদি জেনে নেয়া যায়, কেমন কাটতে পারে আজকের দিনটি? তাহলে তো মন্দ নয়। সম্পর্ক, পেশা, লেনদেন, সমস্যা কিংবা সম্ভাবনা এসব কিছুতে ঠিক কী অপেক্ষা করছে আজকের দিনে তা জানতে রাশিফলে চোখ বুলিয়ে নেয়া যায়। অন্যদিকে ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার অন্যতম উপায়ও হলো রাশিফল। আজ সোমবার, ৩ জুলাই ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী কী বলছে জ্যোতিষশাস্ত্র? একটু জেনে আসি চলুন।

মেষ: সন্তানের পক্ষ থেকে হতাশাজনক সংবাদ পাবেন। ব্যবসায় লাভ অর্জনের জন্য তিক্ততাকে মাধুর্যে পরিণত করার শিল্প জানতে হবে। কোনো ব্যক্তির সম্পর্কে কিছু খারাপ লাগলে তা নিজের মধ্যে লুকিয়ে রাখুন। দীর্ঘদিন ধরে কোনো কাজ সম্পূর্ণ হওয়ার অপেক্ষা করে থাকলে আজ তা পূর্ণ হবে। রাতের বেলায় প্রিয়জনদের সঙ্গে সাক্ষাৎ হবে। সেখানে হাসিঠাট্টা করে সময় কাটাবেন।

- Advertisement -

বৃষ: পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা পূরণের বিষয়টি যত্ন সহকারে দেখবেন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা বড় সাফল্য লাভ করবেন। শাসনক্ষমতায় জোট গুরুত্ব পাবে। সরকারি চাকরির সঙ্গে জড়িত ব্যক্তিদের প্রভাব বাড়বে। সম্পত্তিসংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। রাতে অপ্রিয় ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এর ফলে অনাবশ্যক সমস্যায় পড়বেন।

মিথুন: সন্তানের ভবিষ্যতের সঙ্গে জড়িত কোনো কঠোর সিদ্ধান্ত নিতে পারেন। ফলে জীবনসঙ্গী আপনার ওপর রেগে যাবেন। ব্যবসায় নতুন সুযোগ পাবেন। যা নিজের আলস্যের কারণে হারিয়ে ফেলবেন। তাই সতর্ক থাকতে হবে। প্রিয় ও মূল্যবান বস্তু হারিয়ে বা চুরি যেতে পারে। তাই যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন।

কর্কট: কোনো সম্পত্তির সওদা করে থাকলে, তা থেকে ভালো লাভ অর্জন করতে পারবেন। অংশীদারিত্বে ব্যবসার পরিকল্পনা করে থাকলে তা সম্পন্ন করতে পারেন। চাকরিজীবীরা বড় সাফল্য লাভ করতে পারেন। চাকরিজীবীরা কর্মকর্তাদের সঙ্গে মতভেদে জড়াবেন। সন্ধ্যায় প্রিয় ব্যক্তির কাছ থেকে সুসংবাদ পাবেন।

সিংহ: আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। মানসিক জটিলতার কারণে ব্যবসায়িক লাভ থেকে বঞ্চিত থেকে যাবেন। বাবার চোখের সমস্যা থাকলে আজ তা কষ্ট বাড়াবে। সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত কোনো প্রকল্পে লগ্নির পরিকল্পনা করে থাকলে অবশ্যই লাভ অর্জন করবেন।

কন্যা: ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। যে কাজ করার চিন্তাভাবনা করবেন, তা পূর্ণ হবে। এতে অবশ্যই লাভ অর্জন করতে পারবেন। সন্ধ্যায় জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হবে। এ ক্ষেত্রে কিছু অর্থ ব্যয় হতে পারে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে। সম্পত্তি ক্রয়ের আগে সব দিক ভালোভাবে খতিয়ে দেখে নিতে পারেন।

তুলা: নিজের সব কাজ সম্পন্ন করবেন। ব্যবসায় দীর্ঘদিন ধরে চলতে থাকা লেনেদেনের সমস্যার সমাধান হবে। পর্যাপ্ত পরিমাণে অর্থ লাভের ফলে সুখকর অনুভূতি হবে। কারও সাহায্যের জন্য এগিয়ে আসবেন। কোনো কাজে লগ্নির পরিকল্পনা করে থাকলে দিন ভালো। সন্ধ্যায় যাত্রার পরিকল্পনা বাতিল হবে।

বৃশ্চিক: পারবারিক ব্যবসার সমস্যা থেকে চিন্তিত হতে পারেন। ফলে মেজাজ খিটখিটে হবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে তর্ক হতে পারে। আয় কমবে ও ব্যয় বাড়বে। তাই উভয়ের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলুন। তা না হলে আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। সন্ধ্যায় পরিবারের সদস্যের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটাবেন।

ধনু: শত্রুর কাছ থেকে প্রশংসা লাভ করবেন, যা আপনাকে চমকে দেবে। চাকরিতে কোনো নারী বন্ধুর সাহায্যে লাভ অর্জন করতে পারেন। কোনো ব্যক্তির সঙ্গে অবিস্মরণীয় সাক্ষাৎ হতে পারে। শ্বশুরবাড়ির কোনো ব্যক্তির কাছ থেকে ভালো অর্থ লাভের যোগ রয়েছে। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

মকর: পারিবারিক ও আর্থিক জীবনে সাফল্য লাভ করবেন। চাকরিজীবীরা এ সময়ে ভালো সুযোগ পাবেন। ফলে তারা নিজের আর্থিক পরিস্থিতি মজবুত করতে পারবেন। সন্ধ্যায় প্রতিবেশীর সঙ্গে বিবাদ হলে সতর্ক থাকুন। মা-বাবার বিশেষ যত্ন নিন। কারণ তাদের পেটে ব্যথা, মাথাব্যথা, গ্যাস, বদহজম হতে পারে। রাতে বাড়িতে অতিথি আগমন হবে।

কুম্ভ: বরিষ্ঠদের পরামর্শে ব্যবসায় আগত সমস্যার সমাধান করতে পারবেন। আপনার ব্যবহারের কারণে কারও সঙ্গে মতভেদ হতে পারে। তাই বিবাদ এড়িয়ে যান। স্বাস্থ্য দুর্বল থাকবে। প্রতিকূল সংবাদ শুনে আকস্মিক যাত্রা করতে হতে পারে। সন্ধ্যায় জীবনসঙ্গীর সঙ্গে অতীত বিষয় আলোচনা করবেন।

মীন: সন্তানের কারণে চিন্তিত থাকবেন। আত্মীয়দের সঙ্গে লেনদেনের কথা চিন্তা করে থাকলে আত্মীয়দের সঙ্গে সম্পর্ক নষ্ট হবে। তাই ভেবেচিন্তে লেনদেন করুন। দাম্পত্য জীবনের দীর্ঘদিনের বাধা সমাপ্ত হবে। সন্ধ্যার দিকে কোনো দামি জিনিস চুরি যেতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles