12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

স্কুল যাওয়ার পথে পরকীয়া, ফিরিয়ে দেওয়ায় কিশোরীর আত্মহত্যা!

স্কুল যাওয়ার পথে পরকীয়া, ফিরিয়ে দেওয়ায় কিশোরীর আত্মহত্যা!
স্কুলছাত্রী নদী ছবি সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পরকীয়া সম্পর্কের জেরে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় কালীপুর গ্রামের দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রীর নাম নদী। সে স্থানীয় ইয়াসিন মিয়ার মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্কুল যাওয়া-আসার পথে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে নিয়মিত অনুসরণ করতেন গ্রামের উত্তর পাড়ার জামাল মিয়ার ছেলে কালু। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছু দিন পর নদী জানতে পারে, রাজমিস্ত্রী কালু বিবাহিত এবং এক সন্তানের বাবা। পরে তাদের পরকীয়া সম্পর্ক জেনে যায় কাল্লোর স্ত্রী ও পরিবারের সদস্যরা।

- Advertisement -

গতকাল মঙ্গলবার কালুর বাড়িয়ে গিয়ে ওঠে নদী। দুপুরে কালুর মা, স্ত্রীসহ কয়েকজন নদীকে বাড়িতে রেখে যায়। এ সময় তারা নদীর সঙ্গে ঝগড়া করেন। সেই অপমান সহ্য করতে না পেরে গতকালই নিজের ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে নদী।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) শাহালম মোল্লা বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে ঘটনার তদন্ত করা হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles