21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

অনলাইনে পশু বিক্রিতে প্রতারণা করলে তাৎক্ষণিক ব্যবস্থা: র‌্যাব

অনলাইনে পশু বিক্রিতে প্রতারণা করলে তাৎক্ষণিক ব্যবস্থা: র‌্যাব

এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনভিত্তিক গরু বিক্রিতে প্রতারণা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

- Advertisement -

শুক্রবার র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমে জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনভিত্তিক বিজ্ঞাপন দিয়ে কোরবানির পশু বিক্রি হচ্ছে। অনলাইনভিত্তিক সবগুলো ওয়েবসাইট ও ফেসবুক পেজ-গ্রুপে নজরদারি বাড়ানো হয়েছে। ছবিতে এক আর বাস্তবে অন্য পশু দিলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, অনলাইন মাধ্যমগুলো থেকে কেউ পশু কিনতে গিয়ে প্রতারিত হলে র‌্যাব কন্ট্রোল রুমে যোগাযোগ করুন। আমাদের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

খন্দকার আল মঈন আরো বলেন, ঈদকে কেন্দ্র করে অনলাইন শপিং হয়। এরই মধ্যে বেশ কিছু প্রতারণার অভিযোগ আমরা পেয়েছি। যে কেউ অনলাইনে কেনাকাটায় প্রতারিত হলে আমাদের কন্ট্রোল রুমে যোগাযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

ঈদের সময় মার্কেট, শপিংমলগুলোতে মানুষের ভিড় হয়। সেখানে ছিনতাইকারী ও মলমপার্টির খপ্পরে পড়েন অনেকে। অনেকে কেনাকাটা করতে গিয়ে ইভটিজিংয়ের শিকার হন। এসব বিষয় মাথায় রেখে র‌্যাব বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles