27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

কোচের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

কোচের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার যৌন হয়রানির ঘটনা ঘটেছে। তবে এবার এক কোচের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। তার বিরুদ্ধে অভিযোগ, এক কিশোরীকে তিনি কয়েক বছর আগে ধর্ষণ করেছেন। যেখানে চাকরির সূত্রেই মূলত তাদের মধ্যে যোগাযোগ হয়েছিল। খবর ডেইলি সানের।

প্রতিবেদনে উঠে আসে, ইতোমধ্যে সেই কোচকে পুলিশি জেরার মুখেও পড়তে হয়েছে। যদিও তার নাম প্রকাশ করা হয়নি।

- Advertisement -

জানা যায়, ইংল্যান্ডের গোয়েন্দা পুলিশ ২১ মাস আগে ধর্ষণের এই ঘটনা সম্পর্কে অবগত হয়। এর মধ্যে গত সোমবার অভিযুক্ত সেই কোচ নিজের আইনজীবী নিয়ে থানায় হাজিরও হয়েছেন। পরবর্তী পুলিশি তদন্তের পর এ বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে বলে জানা গেছে।

এ নিয়ে এক বিবৃতিতে মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, ‘২০২১ সালের ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার মেট্রোপলিটন পুলিশের কাছে কয়েক বছর আগের ধর্ষণের একটি অভিযোগ আসে। ১২ জুন সোমবার থানায় সতর্কতার সঙ্গে এক ব্যক্তিকে জেরা করা হয়েছে।’

একটি প্রতিষ্ঠানে চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে মূলত অভিযোগকারী কিশোরীর সঙ্গে অভিযুক্ত ব্যক্তির দেখা হয়। তবে সেই প্রতিষ্ঠানে এখন অভিযুক্ত ব্যক্তি কাজ করেন না। বর্তমানে তিনি প্রিমিয়ার লিগের একটি ক্লাবের কোচ বলেও জানা গেছে। তবে যে প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটেছিল, সেটার সঙ্গে প্রিমিয়ার লিগের কোনো সম্পর্ক নেই।

এদিকে অভিযুক্ত সেই কোচ অবশ্য তার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles