20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

সোমবার দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে

সোমবার দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

আজ সোমবার, ১৯ জুন, ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
কাজের ব্যাপারে উদ্যোগী হতে হবে। সামাজে সম্মান বৃদ্ধি পাবে। একাধিক পথে আয় বাড়তে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের সম্ভাবনা রয়েছে। কোনো একটি কাজ নিয়ে সারাদিন ব্যস্ত থাকতে হবে। অভিনয়শিল্পীদের জন্য ভালো সময়। রক্তচাপ ও পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায়ে লাভের পরিমাণ বৃদ্ধি পাবে। ভ্রমণের পরিকল্পনা থাকলে বাদ দিন। প্রিয়জনের কারণে ব্যবসায়ে অশান্তি হতে পারে।

- Advertisement -

বৃষ:
গান-বাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো আত্মীয়কে নিয়ে ঝামেলা হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসবে, তা কাজে লাগান। কোনো বন্ধুর কারণে বিপদে পড়তে পারেন। আগুন থেকে সাবধান থাকুন, বিপদের সম্ভাবনা দেখা যাচ্ছে। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম জুটবে। দাম্পত্য কলহ বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। কর্মস্থলে উন্নতির সুযোগ আসতে পারে।

মিথুন:
প্রেমের জন্য বাড়িতে ঝামেলা হতে পারে। রক্তচাপ বাড়তে পারে, সাবধান থাকুন। অশান্তির থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। চাকরিতে কাজের চাপ বৃদ্ধি পাবে। ব্যবসায়ে বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পাবেন। সবাই মিরে দূরে কোথাও ভ্রমণের ব্যাপারে আলোচনা হতে পারে। কোনো স্ত্রীলোকের দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট:
চিকিৎসার খরচ বাড়তে পারে। সংগীত চর্চায় সাফল্য লাভ করবেন। সংসারে ব্যয় বৃদ্ধি পাবে। কাউকে খারাপ কথা বলায় অনুতপ্ত হবেন। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর বাড়িতে আসতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। ভুল কথার জন্য ঝামেলা হতে পারে। কোনো কারণে সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে আঘাত পাবেন। বাড়িতে কোনো সুসংবাদ আসতে পারে।

সিংহ:
সাবধানে গড়ি চালাবেন, দুর্ঘটনা ঘটতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় না যাওয়াই ভালো। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপ বৃদ্ধি পাবে। কারো কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। মিথ্যা কোনো অপবাদ কপালে জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ করবেন।

কন্যা:
খারাপ সঙ্গ থেকে দূরে থাকুন। লোকে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থাকলেও লাভ বাড়বে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য ভ্রমণ বন্ধ হতে পারে।

তুলা:
সকাল থেকে বাতের ব্যথা বাড়তে পারে। নতুন কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। দাম্পত্য জীবন সুখে কাটবে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির ভুলে হাতে আসা কাজ পণ্ড হয়ে যেতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে ঝামেলা হতে পারে। প্রেমের আনন্দ লাভ করলেও চিন্তাও বাড়বে। আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। অতিরিক্ত লোভ করতে যাবেন না।

বৃশ্চিক:
ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। কোনো উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। কর্মস্থালে চাপের কারণে শরীরের কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য কোনো উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। পিঠের ব্যথা বৃদ্ধি পাবে। নতুন কাজে সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো বুদ্ধির জন্য আয় বাড়বে। তর্ক থেকে দূরে থাকুন। ভুল সংশোধনের ভালো সুযোগ পাবেন।

ধনু:
বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা আছে, সাবধান থাকুন। দাম্পত্য কলহ বিচ্ছেদ ঘটাতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। সম্পত্তির ব্যাপারে কোনো ঝামেলা থাকলে তা কেটে যাবে। সারাদিন মানসিক চাপ থাকবে। ব্যবসায় অশান্তি হতে পারে। দূরের কোনো আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধি পাবে। নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনো দুশ্চিন্তা সারা দিন আপনাকে যন্ত্রণা দেবে।

মকর:
চাকরিতে উন্নতির ভালো সুযোগ আসতে পারে। ব্যবসায়ে মহাজনের সঙ্গে তর্ক হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনো মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। বেকারদের জন্য কাজের ভালো সুযোগ আসতে পারে। ব্যবসায়ে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। খরচ বৃদ্ধি পাওয়ার জন্য মাথা গরম থাকবে। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই ভালো। প্রেমের ব্যাপারে নির্ভয়ে এগিয়ে যেতে পারেন।

কুম্ভ:
কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। ব্যবসায়ে ঝামেলা থেকে সাবধান থাকুন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে। আশানুরূপ আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় যাবেন না। পেটের সমস্যার জন্য দুপুরের পরে কাজের ক্ষতি হবে। কারও কাছ থেকে দামি কোনো উপহার না নেয়াই ভালো হবে।

মীন:
অতিরিক্ত পরিমাণে ব্যয় বাড়তে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। শত্রুভয় বাড়তে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে। কর্মস্থলে সম্মান বৃদ্ধি পাবে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার হবেন। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহারের জন্য সুনাম পাবেন। চাকরিতে কিছু পরিবর্তন আসতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles