15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

যার টাকা সে নিয়ে নিক, বললেন ১০০ কোটি পাওয়া দিনমজুর

যার টাকা সে নিয়ে নিক, বললেন ১০০ কোটি পাওয়া দিনমজুর
ব্যাংক অ্যাকাউন্টের নোটিস ও মহাম্মদ নাসিরুল্লাহ

জীবনে এক লাখ রুপি একসঙ্গে দেখেননি পেশায় দিনমজুর নাসিরুল্লাহ। তাঁর ব্যাংক অ্যাকাউন্টে নাকি জমা পড়েছে ১০০ কোটি রুপি! পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চের নোটিস পেয়ে চক্ষু চড়কগাছ হয়েছে ওই দিনমজুর ও তাঁর পরিবারের লোকজনের। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার দেগঙ্গা থানার বাসুদেবপুর গ্রামের দিনমজুর মোহাম্মদ নাসিরুল্লাহর (২৬) সঙ্গে। তবে এই টাকা ফেরত দিতে পুলিশের দারস্থ হয়েছেন নাসিরুল্লাহ। তিনি বলেছেন, যার টাকা সে নিয়ে নিক।

গত বৃহস্পতিবার দেগঙ্গা থানা থেকে একটি নোটিস দেওয়া হয় নাসিরুল্লাহকে। নোটিস পাঠায় মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর পুলিশের সাইবার ক্রাইম শাখা। সেখানে বলা হয়েছে, মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানায় নাসিরুল্লার নামে একটি অভিযোগ দায়ের হয়েছে। নোটিসে আগামী ৩০ মে তাঁকে তার পরিচয়পত্র নিয়ে মুর্শিদাবাদের জঙ্গিপুর থানায় দেখা করতেও বলা হয়। নোটিসের বিষয়বস্তু বুঝতে আতঙ্কিত নাসিরুল্লাহর প্রতিবেশী শিক্ষিত এক যুবকের দ্বারস্থ হন।

- Advertisement -

তখনই তাঁর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের অ্যাকাউন্টে কোনো গরমিল হওয়ার কথা তিনি জানতে পারেন। দেখেন, তাঁর ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়েছে ১০০ কোটি রুপি! ওই টাকা রয়েছে তার গুগুল পে অ্যাকাউন্টে। মোবাইলে ব্যাংক ব্যালেন্স চেক করতে গিয়ে দেখেন ১০০ কোটি রুপির থেকে এক পয়সা কম রয়েছে তার অ্যাকাউন্টে।

- Advertisement -

Related Articles

Latest Articles