13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

পরিচালকের ‘মতলব’ বুঝেই শুটিং ছাড়েন প্রিয়াঙ্কা

পরিচালকের ‘মতলব’ বুঝেই শুটিং ছাড়েন প্রিয়াঙ্কা
সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া

ভারতের হিন্দি ছবির সুপারস্টার ও সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া। ২০০২ সালে তামিল ছবির মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক হয়।

২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী পুরস্কার পান। টাইম ম্যাগাজিনের শীর্ষ ১০০ প্রভাবশালীর তালিকায় তার নাম রয়েছে।

- Advertisement -

এক সময় পোশাক নিয়ে মনোমালিন্যের কারণেই সিনেমার সেট ছেড়ে বেরিয়ে আসেন প্রিয়াঙ্কা!

তাকে অন্তর্বাস দেখাতে হবে… শুটিং ফ্লোরে এমনই শর্ত দিয়েছিলেন পরিচালক। বেশ অবাক হয়েছিলেন প্রিয়াঙ্কা। নিজের ইচ্ছার বিরুদ্ধে সেদিন আর কাজ করতে পারেননি। জামাকাপড় খোলার নির্দেশের সঙ্গে সঙ্গে অন্তর্বাস দেখানোর কথাও বলা হয়। যদিও সেই পরিচালকের নাম তিনি জানাননি।

প্রিয়াঙ্কা বলেন, ২০০২ সাল বা ২০০৩ সালের ঘটনা। আমি আন্ডারকভার চরিত্রে ছিলাম। একজন পুরুষকে প্রলুব্ধ করার দৃশ্য ছিল। এ ধরনের চরিত্রে এটা খুব স্বাভাবিক। একটা দৃশ্যে আমায় পোশাক খুলতেই হতো। আমি চেয়েছিলাম অনেকগুলো পোশাক পড়তে, কিন্তু পরিচালক বলেন, আমি অন্তর্বাস দেখতে চাই। নাহলে কেউ ছবিটা দেখবে কেন? সেই মুহূর্তেই পরিচালকের মতলব অমানবিক বলে মনে হয় অভিনেত্রীর। প্রিয়াঙ্কা সেই মুহূর্তেই সেট ছেড়ে বেরিয়ে আসেন।

শুধু তাই নয়! দুদিন কাজ করার পর বাবা অশোক চোপড়ার নির্দেশে ছবিতে তার জন্য যা যা খরচা হয়েছিল সবকিছু পই পই হিসাব করে ফেরত দেন তিনি। ফিরিয়ে দেন অগ্রিম পারিশ্রমিক। নিজের শিল্পীস্বত্বা বিসর্জন দিয়ে এক মুহূর্ত কাজ করেননি প্রিয়াঙ্কা।

পরে অবশ্য অনেক চরিত্রে তিনি অভিনয় করেছেন। এমনকি এ প্রসঙ্গে নিজের আত্মজীবনীতেও লিখেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles