14.5 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

অন্টারিও লিবারেল নেতা হতে চাইছেন বনি ক্রম্বি

অন্টারিও লিবারেল নেতা হতে চাইছেন বনি ক্রম্বি
মিসিসোগার মেয়র বনি ক্রম্বি অন্টারিওর লিবারেল পার্টির নেতৃত্বের দৌড়ে শামিল হতে চাইছেন

মিসিসোগার মেয়র বনি ক্রম্বি অন্টারিওর লিবারেল পার্টির নেতৃত্বের দৌড়ে শামিল হতে চাইছেন। মেয়রের ঘনিষ্ঠ একটি সূত্র সিটিভি নিউজ টরন্টোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সপ্তাহান্তে অটোয়াতে অনুষ্ঠিত লিবারেল ন্যাশনাল কনভেনশনে বনি ক্রম্বিকে শীর্ষস্থানীয় রাজনীতিক ও কৌসলীরেরদর সঙ্গে আলোচনা করতে দেখা যায়। এর মধ্য দিয়ে তিনি প্রাদেশিক নেতৃত্বের দৌঁড়ে সমর্থন চাইছেন কিনা সেই প্রশ্ন দেখা দিয়েছে।
ক্রম্বির ঘনিষ্ট একটি সূত্র মঙ্গলবার বলেন, তিনি নেতৃত্বের দৌড়ে শামিল হওয়ার বিষয়টি গভীরভাবে বিবেচনা করছেন।

- Advertisement -

ক্রম্বির রাজনৈতিক আকাক্সক্ষঅ নিয়ে কয়েক মাস ধরেই চর্চা চলছে। অন্টারিও লিবারেল পার্টির কিছু নেতা নেতৃত্বের দৌড়ে নামার জন্য ক্রম্বিকে উৎসাহিত করছেন বলে গত মার্চে গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়। সেই সময় ক্রম্বি সাংবাদিকদের বলেছিলেন, মিসিসোগার মেয়র হিসেবে তিনি শতভাগ মনোযোগ সেখঅনেই দিচ্ছেন। ৭৭ শতাংশ ভোট পেয়ে গত অক্টোবরে তৃতীয়বারের মতো মিসিসোগার মেয়র নির্বাচিত হয়েছেন ক্রম্বি।

তিনি বলেন, মিসিসোগার মেয়র হিসেবে আম্রা অনেক কাজ করার আছে। আমি আমার শহরকে ভালোবাসি। মেয়রের কাজকে আমি উপভোগ করি।
অন্টারিও লিবারেলের নেতৃত্বের নির্বাচনে প্রার্থী হতে নিবন্ধন শুরু হয়েছে এবং তালিকায় নাম লেখাতে আগ্রহীরা ৫ সেপ্টেম্বর পর্যন্ত সময় পাবেন। বিচেস-ইস্ট ইয়র্কের এমপি নাথানিয়েল আরস্কিন-স্মিথ প্রথম ব্যক্তি হিসেবে মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রচারণা শুরু করার আগে সিটিভি নিউজ টরন্টোকে তিনি বলেন, সারা প্রদেশ তিনি সফর করেছেন এবং শক্তিশালী একটি প্রতিনিধি গড়ে তুলেছেন। তারাই তাকে জয় পাইয়ে দিতে সহায়তা করবেন বলে আমার বিশ^াস।

নেতৃত্বের নির্বাচনে আরও যারা নাম লেখাতে চাইছেন তাদের মধ্যে রয়েছেন এমপিপি স্টেফানি বাউম্যান, টেড সু এবং আদিল শামসি। ফেডারেল এমপি ইয়াসির নাকভীও অন্টারিও লিবারেলের নেতৃত্ব দিতে আগ্রহী।

 

- Advertisement -

Related Articles

Latest Articles