16.5 C
Toronto
বুধবার, মে ৮, ২০২৪

প্রবাসীর স্ত্রীর সঙ্গে ধরা খেয়ে পলাতক প্রেমিক, বাড়িতে হাজির আরেক প্রেমিকা

প্রবাসীর স্ত্রীর সঙ্গে ধরা খেয়ে পলাতক প্রেমিক, বাড়িতে হাজির আরেক প্রেমিকা
ছবি সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে অনৈতিক কাজের সময় ধরা খেয়ে পলাতক রয়েছেন জনি গোবাইজার (২১) নামে এক যুবক। এ সময় বিয়ের দাবিতে সেই প্রেমিকের বাড়িতে হাজির হয়েছেন আরেক প্রেমিকা।

জানা গেছে, উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আটাইল গ্রামের বাচ্চু গোবাইজার ছেলে জনি গোবাইজার সঙ্গে এক তরুণীর (২০) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এরই সূত্র ধরে ওই তরুণী শুক্রবার বিকালে জনির বাড়িতে আসেন এবং বিয়ের দাবিতে সেখানেই অবস্থান করছেন।

- Advertisement -

তরুণী বলেন, আমি ২০২০ সালে এসএসসি পাশ করেছি। আমার বাবা নেই। আমরা তিন বোন দুই ভাইয়ের মধ্যে আমি সবার ছোট। জনির সঙ্গে আমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছে। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমাকে তাদের বাড়িতে আসতে বলেছে। তাই আমি এখানে এসেছি। কিন্তু জনি এখন কোথায় আছে বলতে পারছি না। হয়তো তার পরিবারের লোকজন তাকে ভয় দেখিয়ে কোথাও লুকিয়ে রেখেছে। আমি জনিকে বিয়ে করে সারা জীবন এ বাড়িতেই থাকতে চাই।

স্থানীয়রা জানান, জনির চারিত্রিক সমস্যা রয়েছে। বখাটে এই ছেলেটি একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িত। জনি এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা খেয়ে দুদিন আগে পালিয়েছে। এই খবর জানতে পেরে জনির আরেক প্রেমিকা বিয়ের দাবিতে তাদের বাড়িতে অবস্থান করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles