16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

পরকীয়ায় ধরা পড়ে পলাতক প্রেমিক, বিয়ের দাবিতে বাড়িতে আরেক তরুণী

পরকীয়ায় ধরা পড়ে পলাতক প্রেমিক, বিয়ের দাবিতে বাড়িতে আরেক তরুণী

ফরিদপুরের নগরকান্দায় বিয়ের দাবিতে ‘প্রেমিকের’ বাড়িতে হাজির হয়েছেন এক তরুণী (২০)। তিনি নিজেকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আটাইল গ্রামের বাচ্চু গোবাইজার ছেলে জনি গোবাইজার (২১) প্রেমিকা দাবি করছেন।

- Advertisement -

জেসমিন নামের ওই তরুণীর দাবি, তার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে জনির। এবার বিয়ের দাবিতে শুক্রবার (১২ মে) বিকালে জনির বাড়িতে এসেছেন তিনি এবং সেখানেই অবস্থান করছেন।

এদিকে অন্য একটি ঘটনায় পলাতক রয়েছেন প্রেমিক জনি গোবাইজার (২১)। স্থানীয়রা জানিয়েছেন, এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা খেয়ে দুই দিন আগে পালিয়েছেন জনি।

জেসমিন বলেন, আমি ২০২০ সালে তালমা নাজিমুদ্দীন উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছি। আমার বাবা নেই। আমরা তিন বোন দুই ভাইয়ের মধ্যে আমি সবার ছোট। জনির সঙ্গে আমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছে। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমাকে তাদের বাড়িতে আসতে বলেছে। তাই আমি এখানে এসেছি। কিন্তু জনি এখন কোথায় আছে বলতে পারছি না। হয়তো তার পরিবারের লোকজন তাকে ভয় দেখিয়ে কোথাও লুকিয়ে রেখেছেন। আমি জনিকে বিয়ে করে সারা জীবন এই বাড়িতেই থাকতে চাই।

স্থানীয়রা জানান, জনির চারিত্রিক সমস্যা রয়েছে। বখাটে এই ছেলেটি একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িত। জনি এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা খেয়ে দুই দিন আগে পালিয়েছেন। এই খবর জানতে পেরে জনির আরেক প্রেমিকা বিয়ের দাবিতে তাদের বাড়িতে অবস্থান করছেন।

ডাঙ্গী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, বিষয়টি আমার জানা নেই। আমি একটা মিটিংয়ে আছি। পরে খোঁজখবর নিয়ে জানাতে পারব।

সূত্র : বাংলানিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles