11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

বাসায় ঢুকে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা, মা আইসিইউতে

বাসায় ঢুকে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা, মা আইসিইউতে

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গাজীপুরের সালনায় বাসায় ঢুকে রাবেয়া আক্তার (২১) নামের এক কলেজছাত্রীকে হত্যা করা হয়েছে। এ সময় বাধা দিতে গেলে ওই ছাত্রীর মা ও তিন বোনকে কুপিয়ে জখম করা হয়।

- Advertisement -

ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক সাইদুল ইসলাম (২৫) পলাতক রয়েছেন। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা থানার মহেশতারা গ্রামের ফজলুর রহমানের ছেলে।

জানা গেছে, কলেজছাত্রী রাবেয়ার ছোট বোনকে প্রাইভেট পড়াতে গিয়ে পরিচয় ঘাতক শিক্ষকের সঙ্গে। গত দুই বছর ধরে বিভিন্ন সময় রাবেয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন মাদরাসা শিক্ষক সাইদুল ইসলাম। কিন্তু রাজি না হওয়ায় ক্ষিপ্ত হন তিনি।

এর জেরে সোমবার (৯ মে) সন্ধ্যায় গাজীপুর নগরীর সালনায় বাসায় ঢুকে রাবেয়াকে এলোপাতাড়ি কোপাতে শুরু করেন তিনি। পরিবারের অন্যরা এগিয়ে এলে তাদেরও আঘাত করা হয়। গুরুতর অবস্থায় রাবেয়াকে স্থানীয় শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় নিহতের মাকে রাজধানীর একটি হাসপাতালের ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাজীপুর সদর মেট্রোপলিটন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles