8.2 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৪

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৪

মুন্সীগঞ্জের শ্রীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে বাসের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৬ জন।

- Advertisement -

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের (ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) ষোলঘর কবরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান রিভেন বলেন, শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, ‘আমরা নিহত দুজন এবং আহত ১৬ জনকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠিয়েছি। সেখানে আরও দুজন মারা গেছে বলে জেনেছি।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এখন পর্যন্ত মোট চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে দুজন মারা গেছেন। এ ব্যাপারে পরে বিস্তারিত জানাতে পারব বলে জানান তিনি।

হাসারা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, ঘটনাস্থলেই দুজন মারা গেছেন। তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles