8.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

মাদারীপুরের কালকিনিতে দুই সন্তানকে রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযোগে স্ত্রী পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকা নিয়ে গেছেন বলে উল্লেখ করেন তিনি।

- Advertisement -

রবিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ভুক্তভোগী পরিবার।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামের মো. আজিজ মুন্সির ছেলে আ. হাকিম মুন্সির সঙ্গে একই এলাকার দুই সন্তানের জননীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এর জের ধরে গত ৪ এপ্রিল মঙ্গলবার সকালে ওই গৃহবধূকে নিয়ে আ. হাকিম পালিয়ে যায়। এখন পর্যন্ত পালিয়ে যাওয়া পরকীয়া যুগলকে খুঁজে পাওয়া যায়নি। প্রেমিক হাকিমের ও ওই গৃহবধুর ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে।
এদিকে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়রা বলেন, সংসার জীবনে ওই গৃহবধূরও দুটি সন্তান রয়েছে। দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে ওই গৃহবধূ। এখন সন্তানদের কী হবে, তা নিয়ে চিন্তিত তার বাবা।

ওই গৃহবধূর স্বামী বলেন, আমার ১০ মাসের একটি সন্তানসহ দুইটি সন্তান রেখে আমার ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ ও মোবাইলসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে প্রেমিক আ. হাকিম মুন্সির হাত ধরে পালিয়ে গেছে আমার স্ত্রী। তাই আমি তাদের নামে থানায় অভিযোগ দায়ের করেছি। আমি তাদের নামে আদালতে মামলা করবো।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, ওই গৃহবধূ পালিয়ে যাওয়ার ঘটনায় তার স্বামী অভিযোগ করেছেন। তবে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles