13.2 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

রোববার কী আছে ভাগ্যে, দেখে নিন রাশিফলে

রোববার কী আছে ভাগ্যে, দেখে নিন রাশিফলে
ফাইল ছবি

আজ ৯ এপ্রিল ২০২৩, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো: মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও, বেশ সূক্ষ্ম। চলুন জেনে নিই ১২টি রাশি সম্পর্কে

মেষ:
অতিরিক্ত রাগের কারণে মানুষের সঙ্গে হাতাহাতি ও রক্তপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে সুখবর আসবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পাবে। প্রেমে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক কল্যাণমূলক কাজে অর্থব্যয়। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে।

- Advertisement -

বৃষ:
শত্রুর চক্রান্ত বাড়তে পারে, তাই সাবধানে থাকবেন। কাজে সফল হওয়ার পথে বাধা আসতে পারে। জমি ক্রয়-বিক্রয়ে অনেক লাভ হতে পারে। শিক্ষার্থীদের জন্য কিছুটা খারাপ সময় দেখা যাচ্ছে। ব্যবসায় সংক্রান্ত কাজ নিয়ে বন্ধুর সঙ্গে ঝামেলা হতে পারে। কারো কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। স্বাম-স্ত্রীর মনোমালিন্যের অবসান হতে পারে। আইনি কাজে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন:
বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হওয়ায় মনে কষ্ট থাকবে। অসৎ সঙ্গ ত্যাগ করুন, না হলে সম্মানহানির সম্ভাবনা রয়েছে। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা মুশকিল হবে। গোপন শত্রু বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর কারণে সংসারে ঝামেলা বাড়তে পারে। শত্রুর থেকে সতর্ক থাকুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। নিজের শখ পূরণ করতে গিয়ে খরচ বাড়তে পারে। শরীরে সামান্য সমস্যা থাকতে পারে। মা-বাবার সঙ্গে ঝামেলা বৃদ্ধি পেতে পারে।

কর্কট:
বন্ধুদের সঙ্গে দীর্ঘস্থায়ী ঝামেলা হতে পারে। প্রবাসী কারও আসার খবর আসতে পারে। বিপদে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘদিন অপেক্ষার পর প্রেমে সফল হবেন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ মেনে চলুন। পারিবারিক ঝামেলা কেটে যাবে। পুরনো পাওনা আদায় করতে গিয়ে ভোগান্তি হতে পারে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে।

সিংহ:

মেরুদণ্ডের রোগ বাড়তে পারে। বাড়িতে প্রচুর অতিথির আগমনে ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি খুব শুভ হলেও চাকরিজীবীদের সময় খুব একটা ভালো যাবে না। ব্যবসায় নিয়ে মানসিক চাপ থাকবে। সন্তানদের ভালো কোনো খবর আসতে পারে। সংসার জীবনে ধৈর্য বজায় রাখতে হবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সাবধানে চলাফেরা করুন, পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যা:
ধর্মীয় আলোচনা শুনে মানসিক পরিবর্তন হতে পারে। অযথা ব্যয়বৃদ্ধি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। আত্মীয়দের থেকে সাবধান থাকুন, না হলে অপমানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। স্বর্ণ ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের ও ব্যয়ের মধ্যে সমতা বজায় থাকবে। ভালো কাজে সুনাম বৃদ্ধি পাবে। শুধু শুধু তর্কে জড়াবেন না।

তুলা:
নতুন সম্পর্ক গড়ার আগে ভালো করে চিন্তা করে নিন। নানা দিক থেকে আয়ের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা হবে। প্রেমের ক্ষেত্রে বাঁধা আসতে পারে। শিক্ষার্থীদের জন্য নতুন সুযোগ আসতে পারে। সহকর্মীদের কাছ থেকে ভালো ব্যবহার পেতে পারেন। পেটের সমস্যা থাকতে পারে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। অভিনয়শিল্পীদের জন্য দিনটি খুবই ভালো। বাড়ি তৈরি নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক:
শিল্পীদের জন্য সামনে খুব উপযুক্ত সময় আসবে। কর্মস্থলে সাবধানে কাজ করুন, আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। আধ্যাত্মিক কাজে কিছু দান করতে হতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি পাবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে জটিলতা আসতে পারে। শরীরে নানা সমস্যা দেখা দিতে পারে। নতুন কিছু পাওয়ার জন্য আনন্দ লাভ করবেন। কর্মস্থলে সুনাম বৃদ্ধি পাবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু উপহার পেতে পারেন। হতাশার কারণে শরীর খারাপ হতে পারে।

ধনু:
অপরের কথায় অশান্তি বাঁধতে পারে। পুরনো আশা পূরণের চেষ্টা করুন, সফল হবেন। সন্তানের ভালো কাজ আপনাকে আনন্দ দেবে। বিনিয়োগী ব্যবসায় ভালো ফল পাওয়া যাবে। ব্যয় হ্রাস পাবে। উচ্চশিক্ষার জন্য দিনটি মোটেও উপযোগী নয়। অতিরিক্ত রাগের কারণে সংসারে অশান্তির হতে পারে। গুরুজনদের কথা মেনে চলুন। অতিরিক্ত উত্তেজনা বিপদ ঘটতে পারে। বন্ধুদের পেছনে খরচ বাড়তে পারে।

মকর:
যানবাহনে চলাচলে খুবই সতর্ক থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। বন্ধুদের কথায় চললে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। সারাদিন মনে ভয় কাজ করবে। কারও কাছ থেকে কোনো কিছু নেয়ার আগে ভালো করে চিন্তা করুন। অতিরিক্ত খরচের জন্য সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। মা-বাবার কথায় গুরুত্ব দিন।

কুম্ভ:
যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা রয়েছে। ব্যবসায়ে কর্মচারীদের নিয়ে ঝামেলা হতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। মাথাব্যথা খুব বেশি পরিমাণে বাড়তে পারে। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। মনের উচ্চাকাঙ্ক্ষা থাকলে আজ প্রকাশ না করাই ভালো। আইনি ঝামেলার জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুলিশদের জন্য দিনটি শুভ। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন।
মীন:
প্রেমের ব্যাপারে উদ্বেগ কেটে গেলেও দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হতে পারে। চাকরিজীবীদের খরচ বৃদ্ধি পেতে পারে। কাউকে বেশি আপন ভাবলে কষ্ট পেতে হবে। কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকলে তা কেটে যাবে। দুপুরের পরে বাড়ির পরিবেশ অনুকূল থাকবে না। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। খেলাধুলায় সুনাম অর্জনের সুযোগ রয়েছে। যানবাহন চালানো বা চড়ার সময় সতর্ক থাকবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles