7.5 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে

আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে
ফাইল ছবি

আজ ৩১ মার্চ, রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়। ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

- Advertisement -

বিদেশ যাত্রায় নতুন সুযোগ আসতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো গুজবে কান দেবেন না।
advertisement

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। যাবতীয় কেনাকাটায় লাভবান হতে পারেন। জনসমাগম এড়িয়ে চললে আপনারই ভালো।
advertisement

মিথুন (২২ মে-২১ জুন)

শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। বেকারদের কারো জন্য দিনটি শুভ। কর্মস্থলে আপনার জন্য কোনো সুখবর অপেক্ষা করছে। জনসমাগম এড়িয়ে চললে আপনারই ভালো। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। বাড়িতে আজ বিশিষ্ট মেহমানের আগমন ঘটতে পারে। দূরে কোথাও গেলে বিশ্বস্ত কাউকে সঙ্গে নিন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

ফেসবুক দেখুন- কারো হেঁয়ালিপূর্ণ মন্তব্যের আড়ালে লুকিয়ে থাকতে পারে প্রেমের পরোক্ষ আহ্বান। সৃজনশীল কাজের জন্য স্বীকৃতি পেতে পারেন। ফেসবুকে কোনো কিছু দেখেই নিজের সিদ্ধান্ত নেবেন না। জনসমাগম এড়িয়ে চললে আপনারই ভালো।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। বিপরীত লিঙ্গের কারও কাছ থেকে বিদেশ যাত্রার প্রস্তাব পেতে পারেন। দূরে কোথাও গেলে আপনার সঙ্গী বাছাইয়ে সতর্ক থাকুন। খাওয়া-দাওয়ার ব্যাপারে দেখেশুনে সিদ্ধান্ত নিন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বেকারদের কেউ কেউ নতুন কাজের সন্ধান পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ফেসবুকে একাধিক প্রেমের প্রস্তাব পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। সামাজিক কর্মকাণ্ডের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

পাওনা আদায়ে তৎপর হোন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। কর্মস্থলে নতুন ঝামেলায় পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ পেশায় নিয়োজিতদের কেউ পুরস্কৃত হতে পারেন। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বেকারদের কেউ কেউ প্রত্যাশার চাইতে ভালো চাকরি পেতে পারেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। ব্যবসায়ে অতি মুনাফা লাভের আশা থেকে বিরত থাকুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সৃজনশীল কাজের জন্য স্বীকৃতি পাবেন। ফেসবুকে অন্যের দেওয়া তথ্য যাচাই করে নিন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শিক্ষার্থীদের কেউ কেউ প্রত্যাশার চেয়ে ভালো চাকরি পেতে পারেন। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নিতে ভুলবেন না। দূরের যাত্রায় বিশ্বস্ত কাউকে সঙ্গে নিতে ভুলবেন না। কেনাকাটা শুভ।

- Advertisement -

Related Articles

Latest Articles