16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

জুয়া খেলে ১০ লাখ ইউরো হারিয়েছেন নেইমার!

জুয়া খেলে ১০ লাখ ইউরো হারিয়েছেন নেইমার!
পিএসজি তারকা নেইমার

পিএসজি তারকা নেইমার পায়ের গোড়ালির ইনজুরিতে ভুগছেন। এ কারণে মৌসুমের জন্য বাদ পড়েছেন এবং নিজেকে ব্যস্ত রাখতে অনলাইনে সময় কাটাচ্ছেন। তাকে ম্যাকডোনাল্ডসে দেখা গেছে। এমনকি জুজু প্রতিযোগিতায় খেলতে এবং আরও অনেক কিছুতে দেখা গেছে।

মঙ্গলবার রাতে, নেইমার একটি অনলাইন ক্যাসিনোতে জুয়া খেলার সময় ১০ লাখ ইউরো হারিয়েছেন! তবে পিএসজি তারকা এই হারে একটুও বিচলিত হননি, বরং এর পরিবর্তে হাস্যকর প্রতিক্রিয়া দেখিয়েছেন এবং দুঃখের কান্না নকল করেছেন।

- Advertisement -

এর আগে গত সোমবার নেইমারের টুইটার অ্যাকাউন্টও নাকি হ্যাকিংয়ের শিকার হয়েছিল। তার স্বদেশি সংবাদমাধ্যম ‘গ্লোবো’ই এই খবর দিয়েছে।

অনেকে হয়তো জানেন না, নেইমার পোকার খেলতে পছন্দ করেন। অনলাইনে পোকার খেলার সময় ফেসবুকে লাইভে এসেছিলেন তিনি। খেলা শুরুর প্রায় ঘণ্টাখানেক পরই ১০ লাখ ইউরো হারান তিনি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা। সেই হারের কথা নিজেই জানিয়েছেন নেইমার।

তবে ‘গ্লোবো’ জানিয়েছে, নেইমার সত্যিই জুয়া খেলে ১০ লাখ ইউরো হারেননি। এটা ছিল অনলাইন বেটিং প্রতিষ্ঠানের প্রচারণার অংশ। নেইমারের প্রতিনিধি ‘গ্লোবো’কে জানিয়েছেন, এ সব লাইভে প্রচারণার কৌশল মাত্র। নেইমার সেখানে অর্থলগ্নি করেননি।

গ্লোবো জানিয়েছে, প্রচারণার এ কৌশলের কারণ হলো, অনলাইনে জুয়া খেলায় বিখ্যাত ব্যক্তিরাও যে হারতে পারেন, সাধারণ মানুষকে তা বোঝানো।

নেইমার অনলাইন গেমিং অপারেটর ব্লেজের দূত হিসেবে স্ট্রিমার হিসেবে কাজ করছেন। তবে জুয়ার সাথে তার প্রেমের সম্পর্ক ইতিমধ্যেই সুপ্রতিষ্ঠিত। তিনি দীর্ঘদিন ধরে জুজু এর ভক্ত ছিলেন এবং বেশ কয়েকটি বড় টুর্নামেন্ট এবং ইভেন্টেও অংশগ্রহণ করেছেন।

সেলিব্রিটিদের মতোই, একটি অপ্রমাণিত তত্ত্ব রয়েছে যে এই জুয়া সেশনগুলি কেবল একটি চক্রান্ত। গেমিং অপারেটররা তাদের মিডিয়া ব্যক্তিত্বদের তহবিল বা ক্রেডিট প্রদান করতে পারে যাতে তারা প্রকৃত অর্থ দিয়ে খেলছে। যদিও অনেকে দাবি করেন যে এটি নেইমারের সর্বশেষ জুয়ার সেশনের ক্ষেত্রে, তার প্রতিক্রিয়া বাস্তব বলে মনে হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles