32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

চার বান্ধবী একসঙ্গে উধাও

চার বান্ধবী একসঙ্গে উধাও
<br >মিরপুরে মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে এক সঙ্গে থাকা চার বান্ধবী আর বাসায় ফেরেনি

মিরপুরে মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে এক সঙ্গে থাকা চার বান্ধবী আর বাসায় ফেরেনি। তাদের তিনজন স্থানীয় আল-জাহরা গার্লস একাডেমির অষ্টম শ্রেণির শিক্ষার্থী, বাকিজন আবুল হোসেন হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, কিছুদিন আগে চার বান্ধবীর মধ্যে দুই বান্ধবীর পরিবার তাদের বকাঝকা করে। সে কারণে হয়তো তারা পালিয়ে যেতে পারে। তাদের এক বান্ধবীর কাছ থেকে জানতে পেরেছি তারা সিলেটে যেতে পারে। আমরা সব থানায় তথ্য পাঠিয়েছি। আমাদের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীও কাজ করছে।

- Advertisement -

এর আগে, সারাদিন খোঁজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার রাতে মিরপুর ১৩ নম্বর এলাকার এ ঘটনায় চার শিক্ষার্থীর পরিবার থেকে কাফরুল থানায় জিডি করে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, নিখোঁজ চার শিক্ষার্থীকে সহজে ট্রেস করা যাচ্ছে না। কারণ তাদের কারও কাছেই মোবাইল নেই। তারা ইচ্ছা করেই ঘর ছেড়েছে। তারা চার জনই খুবই কাছের বান্ধবী। তারা হেঁটে গিয়ে সরদার বাড়ির মোড়ে একত্রিত হয়। এরপর এক সঙ্গে রওনা হয়। তাদের এক বান্ধবীর কাছ থেকে জানতে পেরেছি তারা সিলেটে যেতে পারে। আমরা সব থানায় তথ্য পাঠিয়েছি।

- Advertisement -

Related Articles

Latest Articles