25.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

শোয়েবের যে পোস্ট ঘিরে বিচ্ছেদের গুঞ্জন

শোয়েবের যে পোস্ট ঘিরে বিচ্ছেদের গুঞ্জন

গত বছরের ১৫ নভেম্বর স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টগ্রামে শেয়ার করে শোয়েব মালিক লিখেছিলেন,শুভ জন্মদিন। সুস্থ ভাবে এবং খুশি মনে জীবন কাটাও। দিনটা খুব ভালো ভাবে উপভোগ করো।

- Advertisement -

শনিবার ছিল পাকিস্তানের মডেল-অভিনেত্রী সানা জাভেদের জন্মদিন। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদের জন্য সানা জাভেদকেই বেশি দায়ী করা হচ্ছে।

অথচ সেই সানা জাভেদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তার সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে শোয়েব মালিক লিখেছেন, ‘শুভ জন্মদিন বন্ধু সানা।’

শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন শুরুর পর থেকেই সামনে উঠে আসে সানা জাভেদের বিষয়টা। একাধিক বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েন শোয়েব-সানা। বিজ্ঞাপনচিত্রের জন্য দুই জনের একসঙ্গে তোলা বেশ কিছু ঘনিষ্ট ছবিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

যদিও বিবাহ বিচ্ছেদের ব্যাপারে শোয়েব বা সানিয়া-কেউই এখনও মুখ খোলেননি। কিন্তু দুই জনে আলাদা থাকছেন দীর্ঘদিন।

শোয়েবের এক ঘনিষ্ঠ বন্ধু আগেই জানিয়েছিলেন,দুই জনের বিচ্ছেদ হয়ে গেছে। তারা এখন আলাদা থাকাও শুরু করেছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।
বিচ্ছেদের গুঞ্জন প্রথম সবার সামনে আসে,যখন ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? স্রষ্ঠাকে খুঁজতে’-তখন।

সানিয়া মির্জা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছিল, ইজহান তাকে চুমু খাচ্ছে। সে সঙ্গে সানিয়া লিখেছিলেন, ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’ এই ধরনের পোস্ট দেখে সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles