18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

শুক্রবার কী আছে কপালে, দেখে নিন রাশিফলে

শুক্রবার কী আছে কপালে, দেখে নিন রাশিফলে
ফাইল ছবি

সব রাশিরই নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ২৪ মার্চ ২০২৩, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

- Advertisement -

মেষ রাশির জন্য ইচ্ছাপূরণের দিন আজ। অভিনয়শিল্পীদের ভালো সুযোগ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য শুভ দিন। বাড়ি তৈরির সুযোগ এলে লুফে নিন। সহনশীল হওয়ার চেষ্টা করুন। ছোটদের নিয়ে চিন্তা হতে পারে তাই সতর্ক থাকুন। রোগ নিয়ে সতর্ক থাকুন। অন্যের উপকার করার সময় সাবধান থাকবেন। না হলে নিজের ক্ষতির আশঙ্কা রয়েছে।

বৃষ

প্রেমের ব্যাপারে সতর্ক থাকুন। অভিজ্ঞতা অর্জনের সুযোগ আসতে পারে। স্ত্রীকে দেয়া কথা রক্ষা করুন। হজমের সমস্যা বাড়তে পারে। আয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। দরকারি কাজ থাকলে সেরে ফেলুন। অতিরিক্ত লোভ করতে যাবেন না। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। সংযত থাকুন, তাহলে মনের আশা পূর্ণ হতে পারে।

মিথুন

সংসারের দায়িত্ব বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো কারণে মনোমালিন্য হতে পারে। পুরোনো পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। অন্যের কাজে সহযোগিতা করতে হতে পারে। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। খেলাধুলায় ভালো করার সুযোগ আসতে পারে। দাম্পত্যকলহ মিটে যাবে। শারীরিক বিভিন্ন সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায়ে কর্মচারীকে নিয়ে নাজেহাল হতে পারেন। দাম্পত্যজীবন সুখকর হবে।

কর্কট

উদ্বেগ বাড়তে পারে। পুরোনো পাওনা আদায় হতে পারে। তবে এর জন্য নাজেহাল হতে হবে। অন্যের কাজে আপনার সাহায্য প্রয়োজন হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে মানসিক চাপ সহ্য করার জন্য প্রস্তুত থাকুন। দাম্পত্যজীবন সুখে কাটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেটের থাইরয়েডের সমস্যা বাড়তে পারে।

সিংহ

প্রয়োজনীয় কাজ ফেলে রাখবেন না, দ্রুত শেষ করে ফেলুন। মানসিক কষ্ট বৃদ্ধি ও পিতার সঙ্গে মতান্তর হতে পারে। জীবনে ভালো কোনো পরিবর্তন আসতে পারে। সারা দিন মনের সুখ বজায় থাকবে। মূল্যবান কোনো উপহার পেতে পারেন। কোনো কিছু নিয়ে হতাশ হবেন না। তাহলে শরীর খারাপ হতে পারে। মানুষের সেবা করার চেষ্টা করুন, মনে শান্তি পাবেন। ব্যবসায়ে চাপ বৃদ্ধি পেতে পারে। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পাবে। আগুন থেকে সাবধান থাকুন।

কন্যা

অতিরিক্ত উদারতা দেখাতে যাবেন না, নিজের ক্ষতি হতে পারে। চাকরির সুযোগ আসতে পারে। গুরুজনদের পরামর্শ মেনে চলুন, তাহলে ব্যবসায়ে ভালো ফল পাবেন। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের তুলনায় বেশি ব্যয় করার ইচ্ছা হতে পারে। তাই সতর্ক থাকুন। শত্রুর সঙ্গে মিলমিশ করে ফেলুন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে। সৎসঙ্গে থাকার চেষ্টা করুন।

তুলা

শত্রু থেকে সাবধানে থাকুন। গৃহনির্মাণের জন্য অর্থব্যয় হতে পারে। বড় কোনো ঘটনা মনকে নাড়িয়ে দিতে পারে। অল্পতেই সন্তুষ্ট থাকুন, লোভ করতে যাবেন না। বিলাসিতা থেকে দূরে থাকুন, না হয় সংসারে অশান্তি হতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সঙ্গে তর্ক করতে যাবেন না, মানসিক যন্ত্রণা পেতে পারেন।

বৃশ্চিক

সকাল বেলাই কিছু দান করুন। অভিভাবকদের পরামর্শ মেনে চলুন। অন্যের পরামর্শ না শোনাই ভালো। সন্তানের বিষয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সারা দিন প্রচুর পরিশ্রমের কারণে শারীরিক দুর্বলতা দেখা দেবে। বাইরের লোকের সঙ্গে বিবাদ হতে পারে, তাই সতর্ক থাকুন।

ধনু

অতিরিক্ত চাপের কারণে কাজের প্রতি অনীহা দেখা দিতে পারে। উচ্চশিক্ষার যেকোনো কাজ সফল হবে। বন্ধুর কারণে কাজে জটিলতা কেটে যেতে পারে। আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় ভালো করার সুযোগ আছে। যানবাহন চালানো বা চড়ার সময় সতর্ক থাকুন। নিজের ভুলে হাতে আসা সুযোগ নষ্ট হতে পারে। ব্যবসায়ের চাপ ও বাড়িতে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

মকর

সকাল বেলা সতর্ক থাকুন, অহেতুক ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কাছের কোনো বন্ধু আপনাকে ঠকাতে পারেন। অতিরিক্ত খরচ সংসারে অশান্তি সৃষ্টি করতে পারে। ভালো কাজের জন্য পুরস্কৃত হতে পারেন।

কুম্ভ

সাংবাদিক ও পুলিশদের জন্য দিনটি শুভ। প্রভাবশালী কোনো ব্যক্তির কাছ থেকে চাপ আসতে পারে। কর্মস্থলে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারে শান্তি বজায় থাকবে। প্রেমের বিষয়ে সতর্ক থাকুন, না হলে কারো কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। রাস্তাঘাটে চলাচলে সাবধান থাকুন। কোনো ধরনের ঝুঁকি নেবেন না।

মীন

স্ত্রীকে গুরুত্ব দিন। স্ত্রীর জন্য আয় বাড়তে পারে। কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। শিক্ষার ক্ষেত্রে সাফল্য লাভের সুযোগ রয়েছে। সামাজিক কোনো কাজের দায়িত্ব নিতে হতে পারে। অতিরিক্ত উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে তাই সতর্ক থাকুন। সন্তানের জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন।

- Advertisement -

Related Articles

Latest Articles