-0.8 C
Toronto
মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

শাকিব কেন তাহলে অপুকে আমার কাছে পাঠালেন: রহমত উল্লাহ

শাকিব কেন তাহলে অপুকে আমার কাছে পাঠালেন: রহমত উল্লাহ
সম্প্রতি চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে

সম্প্রতি চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। এর পর মীমাংসার জন্য শাকিব তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসকে প্রযোজক রহমত উল্লাহর কাছে পাঠান বলে দাবি করেন প্রযোজক।

কিন্তু সেই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা করার উদ্যোগ নেন শাকিব। এছাড়া সেই প্রযোজকের বিরুদ্ধে নানান কথা বলেন শাকিব।

- Advertisement -

এরই জবাবে প্রযোজক রহমত উল্লাহ বলেন, আমি অভিযোগ জমা দিয়েছিলাম ১৫ মার্চ দুপুর বেলা। সেদিন ছিল বুধবার। এটি ছিল একটি কার্যদিবস। এর পরদিন বৃহস্পতিবারও একটি কার্যদিবস ছিল। শাকিব খান একজন বুদ্ধিমান ব্যক্তি। তার তো লিখিত অভিযোগ দেখেই বুঝে যাওয়ার কথা এখানে কোনো মিথ্যা বলা হয়েছিল কিনা। যদি শাকিব খানের সেই সৎ সাহস থাকতো, এই দুইটি কার্যদিবসের মধ্যেই তিনি আমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে পারতেন।

অথচ আইনের আশ্রয় না নিয়ে তিনি আমার কাছে পাঠালেন প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসকে। সেই অপু আমাকে জানালেন শাকিব মধ্যস্থতা করতে চায়। আমি সরল বিশ্বাসে সাকিবের সাথে দেখা করতে রাজি হলাম। ১৬ মার্চ গুলশানের একটি রেস্তোরাঁয় সাকিবের সাথে আমার দেখা হয়। তিনি আমাকে লগ্নিক্রিত অর্থে ফিরিয়ে দেয়ার ব্যাপারে ব্যবস্থা নেবার প্রস্তুতি দেন। শাকিব ছাড়াও সেই আলোচনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির প্রাক্তন সভাপতি খোরশেদ আলম খসরু, অপু বিশ্বাস, সাকিবের চাচাত ভাই মনির এবং অন্য একজন ব্যক্তি যার নাম আমার জানা নেই।

১৬ মার্চের সেই মিটিং -এ আমি শাকিব খানকে জানাই যে ১৯ মার্চ রাত ১টা বাজে আমি ক্যাথে প্যাসিফিক এয়ারলাইনের ফ্লাইটে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করছি।

পরিশেষে তিনি বলেন, আমি পালিয়ে যাইনি। সেই প্রয়োজনও আমার নেই। প্রয়োজনে আমি আবার দেশে আসব।

- Advertisement -

Related Articles

Latest Articles