21.7 C
Toronto
সোমবার, মে ২৯, ২০২৩

শুয়ে ভিডিও দেখছেন চবি ছাত্রলীগ সভাপতি, পা টিপছেন দুই নেতা

শুয়ে ভিডিও দেখছেন চবি ছাত্রলীগ সভাপতি, পা টিপছেন দুই নেতা
আজ এ ছবিটি ফেসবুকে ভাইরাল হয়

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহ আমানত হলের ৩১১ নম্বর কক্ষে বিছানায় শুয়ে মোবাইলে টিকটক দেখছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল। এ সময় তার পায়ের দুই পাশে বসে পা টিপে দিচ্ছেন ছাত্রলীগের দুই নেতা। আজ সোমবার এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

পা টিপে দেওয়াদের মধ্যে একজন শামীম আজাদ। তিনি শাখা ছাত্রলীগের উপকর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক। অপর জন শফিউল ইসলাম সংগঠনের উপক্রীড়া সম্পাদক। দুজনই রেজাউল হকের নেতৃত্বে থাকা চবি ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ সিএফসির অনুসারী।

- Advertisement -

চবি ছাত্রলীগের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছবিটি বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের ৩১১ নম্বর কক্ষে তোলা। ওই কক্ষ তিন আসনের হলেও রেজাউল হক রুবেল একাই সেখানে থাকেন।

রেজাউল হক রুবেল চবিতে ২০০৬-০৭ শিক্ষাবর্ষের পরিসংখ্যান বিভাগে ভর্তি হন। ২০১০ সালে স্নাতক এবং ২০১৩ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন তিনি। বর্তমানে ছাত্রত্ব না থাকলেও বিশ্ববিদ্যালয়ের হলে অবস্থানসহ হল দখলেরও নেতৃত্ব দিচ্ছেন তিনি।

নেতাদের দিয়ে পা টেপানোর বিষয়ে জানতে চাইলে রেজাউল হক রুবেল বলেন, ‘ছবিটা প্রায় দেড় বছর আগে করোনার সময়ের। তখন ইউরিক অ্যাসিডের কারণে আমার পা ফুলে গিয়েছিল। এ সময় আমার জুনিয়ররা সেবা করেছে। জুনিয়ররা অসুস্থ হলে আমিও সেবা করি।’

করোনাকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও আবাসিক হল বন্ধ ছিল। বন্ধ থাকা অবস্থায় কীভাবে হলে অবস্থান করেছিলেন জানতে চাইলে তিনি দাবি করেন, ছবিটি বছরখানেক আগের। তবে তিনি সঠিক তারিখ মনে করতে পারছেন না বলে জানান।

পা টিপে দেওয়া শামীম আজাদ বলেন, ‘রেজাউল হক রুবেল ভাই অসুস্থ ছিলেন বলে আমরা তার সেবা করেছি। তিনি আমাদের কোনো জোর করেননি। ছবিটা প্রায় দেড় বছর আগের। আবাসিক হলে কেউ অসুস্থ হলে জুনিয়ররা পরিবারের মতো এরকম সেবা করে থাকে।’

- Advertisement -

Related Articles

Latest Articles