13 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

জনসম্মুখে ‘অশালীন’ পোশাক পরায় স্ত্রীকে খুন

জনসম্মুখে ‘অশালীন’ পোশাক পরায় স্ত্রীকে খুন
ছবি সংগৃহীত

জনসম্মুখে ‘অশালীন’ পোশাক পরে ঘুরতেন স্ত্রী। আর তা নজর কাড়ত অন্য পুরুষদের। এ বিষয়ে স্ত্রীকে বহুবার সতর্ক করেছেন স্বামী। কিন্তু পোশাকে আসেনি কোনো পরিবর্তন। শেষমেষ রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করলেন স্বামী। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আলিগড় জেলায়।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানায়, আলিগড়ের বড়লা থানা এলাকার গ্রাম গাজীপুর থেকে স্বপ্নার (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে স্বামী মোহিত কুমারকেও।

- Advertisement -

পুলিশ জানায়, মোহিত এবং স্বপ্নার সংসারে চার বছর বয়সী একটি ছেলে রয়েছে। মোহিত প্রায়ই স্ত্রীর পোশাকের রুচি নিয়ে ঝগড়া করতেন। সোমবার (১৩ মার্চ) তাদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। রাগ নিয়ন্ত্রণ করতে পারেননি মোহিত। ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বপ্নার ঘাড়ে আঘাত করেন। ঘটনাস্থলেই মারা যান স্বপ্না। পরে প্রতিবেশীরা বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতবাক হয়ে যায়। এ সময় স্ত্রীর রক্তাক্ত মরদেহের পাশে বসে ছিলেন মোহিত।

স্বপ্নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত মোহিতের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সার্কেল অফিসার সারজানা সিং।

- Advertisement -

Related Articles

Latest Articles