1.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

অভিনেত্রীর ছেলেকে আদালতে প্রশ্ন, ‘তোমার মা কি সেক্স মুভি বানায়?’

অভিনেত্রীর ছেলেকে আদালতে প্রশ্ন, ‘তোমার মা কি সেক্স মুভি বানায়?’
অভিনেত্রী শ্যারন স্টোন

হলিউডে নির্মিত ইরোটিক সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘বেসিক ইন্সটিংক্ট।’ ১৯৯২ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় লাগামছাড়া যৌনতা দেখে রীতিমতো ভিরমি খেয়েছিল পশ্চিমা দুনিয়ার মানুষজন, যার ভুক্তভোগী খোদ অভিনেত্রী শ্যারন স্টোনও।

সিনেমায় এক লেখিকার চরিত্রে অভিনয় করেছিলেন শ্যারন। তিনি জানান, লাগামহীন যৌনতার এ সিনেমার কারণেই আদালতে ছেলের হেফাজত হারাতে হয় তাকে। সম্প্রতি এক পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারের বিষয়টি উল্লেখ করে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ তথ্য জানিয়েছে।

- Advertisement -

শ্যারন বলেন, বেসিক ইন্সটিংক্ট আমার ক্যারিয়ারের অন্যতম বিখ্যাত সিনেমা। কিন্তু এ কারণে ২০০৪ সালে আমাকে ছেলের হেফাজত হারাতে হয়। সিনেমার চরিত্রায়ণ ব্যক্তি আমাকে বিকৃত করে। আদালতে বিচারক আমার চার বছর বয়সী ছেলেকে প্রশ্ন করেন, ‘তুমি কি জানো তোমার মা সেক্স মুভি বানায়?’

শ্যারন ও তার তৎকালীন স্বামী রন ব্রনস্টেইন ২০০০ সালে ছেলে রোনকে দত্তক নিয়েছিলেন। কিন্তু ২০০৪ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। একসময় আদালত ছেলে রোনকে সাবেক স্বামীর হেফাজতে দিয়ে দেন। এ ঘটনায় তীব্র আঘাত পান শ্যারন। তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বলেন, আমার হৃদয় ভেঙে গিয়েছিল।

বর্তমানে টেলিভিশনে যে পরিমাণ যৌনতা ও নগ্নতা দেখা যায়, তা বিবেচনা করে শ্যারন বলেন, দর্শকরা সম্ভবত আমার নগ্নতার এক মুহূর্ত দেখেছে, কিন্তু সে জন্য আমি আমার সন্তানের হেফাজত হারিয়েছি।

- Advertisement -

Related Articles

Latest Articles