-5.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

রাশিফলে জেনে নিন, শনিবার কী আছে ভাগ্যে

রাশিফলে জেনে নিন, শনিবার কী আছে ভাগ্যে
ছবি প্রতীকী

রাশিফল হলো জ্যোতিষশাস্ত্রের একটি অন্যতম অংশ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিনটা শুরু করেন। কারণ রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে দিনটিতে আপনার জন্য কী অপেক্ষা করছে। পাশাপাশি জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে, সে সম্পর্কেও ধারণা পেতে পারেন আপনি। সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

আজ শনিবার, ১১ মার্চ ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: সহকর্মীরা সহায়ক হবে। ব্যবসা শুরু করার জন্য দিনটি শুভ। কিছুদিন ধরে চলা ঝামেলা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। সমাজের কাজের জন্য খুব ভালো সুনাম লাভ করতে পারবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ থাকবে।

বৃষ: দিনটি ভালো কাটবে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। ব্যবসায় নতুন গতি দেবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পরিবারের সদস্যরা সুবিধা পাবেন। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

মিথুন: কর্মক্ষেত্রে কিছু নতুন পরিবর্তন আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্বাভাবিক যাবে। তবে পড়াশোনায় আগ্রহ কিছুটা কমে যেতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন বিপদের যোগ আছে। অংশীদারি ব্যবসায় ভালো লাভের আশা করা য়ায়। প্রেমের দিকে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। নতুন কাজের শুরু খুব ভালো হবে না।

কর্কট: পুরনো বন্ধুদের সাহায্যে কোনো বড় সমস্যা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বজায় থাকবে। তবে কোনো বিষয়ে হঠকারিতা করবেন না।

সিংহ: দিনটি খুব ভালোভাবে কাটবে। পরিবারের সদস্যদের সমন্বয় আপনাকে এগিয়ে যেতে উৎসাহিত করবে। পরিবারের পরিবেশ ভালো থাকবে এবং সদস্যদের স্বাস্থ্যও ভালো থাকবে। ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে। অলসতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভালো।

কন্যা: ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অফিসের সব কাজ সময়মতো শেষ হবে। দাম্পত্য জীবন সুখে পরিপূর্ণ থাকবে। হঠাৎ বাড়িতে কিছু অতিথি আসতে পারে। ফলে বাড়ির পরিবেশ বদলে যাবে। ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়া ভালো হবে।

তুলা: জীবনে হঠাৎ বড় পরিবর্তন আসতে পারে। বুদ্ধিমত্তা দিয়ে সহজেই যেকোনো সমস্যার সমাধান করতে পারবেন। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদের কারণে বিরক্ত বোধ করবেন। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি না নেয়া ভালো হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বাড়ির লোকের সঙ্গে বনাবনি না হতে পারে।

বৃশ্চিক: দিনটি মিশ্র ফল নিয়ে আসবে। মানসিক চাপে থাকবেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। কাজের ক্ষেত্রেও সমস্যায় পড়তে হতে পারে। আর্থিকভাবে খুব ভালো ফলাফল পাবেন।

ধনু: দিনটি ভালো যাবে। অফিসের সব কাজ সময়মতো সম্পন্ন হবে। বস আপনার ভালো পারফরম্যান্সের জন্য পদোন্নতির বিষয়ে আলোচনা করবেন। কাজের ক্ষেত্রে পুরনো ক্লায়েন্টের কাছ থেকে আরও অর্থ লাভ হবে।

মকর: পরিবারে সমস্যা দেখা দেবে। আপনার আগ্রাসন এবং রাগের কারণে সমস্যা হতে পারে। আর্থিকভাবে শক্তিশালী হতে আপনি সাহায্য পাবেন। স্ত্রীর সহযোগিতা পাবেন। আপনার অভ্যাস উন্নত করার চেষ্টা করুন।

কুম্ভ: দিনটি ভালো যাবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলো নিষ্পত্তি করার জন্য আজ একটি ভালো দিন। ব্যবসায়িক ক্ষেত্রে লাভ পেতে পারেন। প্রেম জীবনে দিনটি ভালো যাবে এবং প্রিয়জনকে খুশি রাখবেন।

মীন: কিছু পুরনো জমি থেকে অর্থ পাবেন। বন্ধুর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। ব্যবসার দিক শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কাজের জন্য সময় নষ্ট।

- Advertisement -

Related Articles

Latest Articles