5.1 C
Toronto
সোমবার, মার্চ ২৭, ২০২৩

সালমান খান ‘অশালীন’ একজন : সাবা কামার

সালমান খান ‘অশালীন’ একজন : সাবা কামার
সাবা কামার ও সালমান খান

পাকিস্তানি অভিনেতা সাবা কামারের কথা মনে আছে? বলিউডের অন্যতম হিট চলচ্চিত্র ‘হিন্দি মিডিয়াম’-এ প্রয়াত ইরফান খানের সহ-অভিনেত্রী ছিলেন তিনি। সিনেমাটির মাধ্যমে তারকাখ্যাতি পেয়ে যান সাবা। তবে দীর্ঘদিন ধরেই পর্দায় আর দেখা নেই অভিনেত্রীর। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে অনলাইনে। ২০১৫ সালের সেই ভিডিওটি বেশ সাড়া ফেলেছে নতুন করে। ভিডিওটি একটি শোয়ের ক্লিপ। যেখানে বলিউডের ভাইজান সালমান খানকে ‘অশালীন’ বলে ডেকেছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, সালমান খান রাজি হলেও তার সাথে তিনি কাজ করবেন না। এতে অবশ্য বেশ তোপের মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

পাকিস্তানি টিভি শো ‘গুড মর্নিং জিন্দেগি’র একটি এপিসোডে হাজির হয়েছিলেন সাবা। এটি ২০১৫ সালে প্রচারিত হয়েছিল। শো চলাকালীন তাকে হৃতিক রোশন, ইমরান হাশমি, রণবীর কাপুর, রিতেশ দেশমুখ এবং সালমান খানসহ বলিউডের বেশ কয়েকজন অভিনেতার ছবি দেখানো হয়েছিল এবং তাদের সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। তিনিও খোলামেলা জবাব দিয়েছিলেন।

- Advertisement -

শোটির সঞ্চালক যখন সাবাকে সালমান খান প্রসঙ্গে প্রশ্ন করেন তখন অভিনেত্রী জবাব দেন, “ইয়া আল্লাহ মাফ করে দাও। আমি সালমানকে ভয় পাই। তিনি খুবই অশালীন একজন মানুষ। তার সাথে কাজ করাটাও কঠিন। তিনি কোরিওগ্রাফারকে মোটেও অনুসরণ করেন না। তিনি তার নিজস্ব শৈলী উদ্ভাবন করেন। তার জনপ্রিয় ‘দাবাং’-এর হুক স্টেপ তার একটি প্রমাণ।”

সাক্ষাৎকারে রণবীর কাপুর সম্পর্কে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, ‘তার সঙ্গে ডেটিংয়ে যাব না। কারণ শুনেছি দীপিকা পাড়ুকোনের সাথে তার সম্পর্ক রয়েছে।’ ইমরান হাশমির প্রসঙ্গে অভিনেত্রী জবাব দেন, ‘ইমরানের সঙ্গেও কাজ করতে চাই না। মুখের ক্যান্সার হয়ে যাবে।’

যদিও সাবার এই সাক্ষাৎকারের ভিডিওটি ভারতীয় দর্শকরা ভালোভাবে গ্রহণ করেননি সেই সময়। অভিনেত্রীকে তোপের মুখেও পড়তে হয়। তবে সাবা পরে একটি বিবৃতিতে স্পষ্ট করেছিলেন যে প্রতিটি অভিনেতা সম্পর্কে তিনি যা কিছু বলেছেন তা শুধু মজার ছলে বলেছেন। তিনি ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিশেষ করে সালমান খানের প্রতি তার ভালোবাসা ও শ্রদ্ধাও প্রকাশ করেছেন। তিনি তাকে ‘বিশাল তারকা’ এবং ‘নম্র’ হিসেবেও অভিহিত করেছেন।

সম্প্রতি সেই ভিডিওটি আবারও অনলাইনে ভাইরাল হয়েছে। নতুন করে সালমান ভক্তরা যেমন খেপেছেন অভিনেত্রীর এমন হাস্যরসে, তেমনি অনেকে আবার সাবার প্রশংসাও করেছেন। সেই সঙ্গে অভিনেত্রীকে বলিউডের পর্দায় আর না দেখার বিষয়ে আক্ষেপও প্রকাশ করেছেন ভক্তরা।

 

২০১৭ সালে ‘হিন্দি মিডিয়াম’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় সাবার। তিনি প্রয়াত ইরফান খানের বিপরীতে অভিনয় করেছিলেন। সাকেত চৌধুরী পরিচালিত সিনেমাটি একটি রোমান্টিক ড্রামা হিসেবে বক্স অফিসে দারুণ সফল ছিল এবং দর্শক-সমালোচকদের মন জয় করেছিল। সে বছর ফিল্মফেয়ারসহ বেশ কয়েকটি অ্যাওয়ার্ড জিতে নেয় সিনেমাটি। হিন্দি মিডিয়ামে অভিনয় করে সাবাও তুমুল জনপ্রিয়তা পান। পরে আর বলিউডের সিনেমায় অভিনেত্রীকে তেমন দেখা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles