3.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

ভাবির সঙ্গে ‘সম্পর্ক’ নেই, প্রমাণ দিতে অগ্নিপরীক্ষা দিলেন যুবক!

ভাবির সঙ্গে ‘সম্পর্ক’ নেই, প্রমাণ দিতে অগ্নিপরীক্ষা দিলেন যুবক!
<br >ভুক্তভোগী যুবকের স্ত্রী পুলিশের দ্বারস্থ হয়েছেন

ভাবির সঙ্গে বিবাহ-বিহির্ভূত সম্পর্ক নেই- এর প্রমাণ দিতে অগ্নিপরীক্ষা দিয়েছেন এক যুবক! ভারতের তেলঙ্গানার বানজারুপল্লিতে ঘটেছে এ ঘটনা। খবর এমএসএনের।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই যুবকের ভাইয়ের অভিযোগ, স্ত্রীর সঙ্গে তার ভাইয়ের অবৈধ সম্পর্ক আছে। এই নিয়ে তিনি গ্রাম পঞ্চায়েতে অভিযোগ জানান। সেখান থেকে বলা হয়- যুবককে নির্দোষ প্রমাণের জন্য অগ্নিপরীক্ষা দিতে হবে।

- Advertisement -

গ্রাম পঞ্চায়েত মোড়লদের দাবি, অগ্নিপরীক্ষায় সফল হলে তবেই প্রমাণিত ভাবির সঙ্গে সম্পর্ক নেই। এমন প্রস্তাবে রাজিও হন ওই যুবক। এই নিয়ে অগ্নিপরীক্ষার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সেখানে দেখা যায়, খালি গায়ে এক যুবক আগুনের কুণ্ডের চারপাশে কয়েক বার ঘুরলেন। এরপর কুণ্ডের মধ্যেই ফেলে রাখা একটি লোহার রড হাত দিয়ে তুলে ছুড়ে ফেললেন। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয় নি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

তবে প্রতিবেদনে আরও বলা হয়েছে, অগ্নিপরীক্ষার পরেও গ্রামের মোড়লরা খুশি হননি। তারা ভুক্তভোগী যুবককে অভিযোগ স্বীকার করে নেওয়ার চাপ দিচ্ছেন। এরপরেই ওই ভুক্তভোগীর স্ত্রী পুলিশের দ্বারস্থ হয়েছেন। তবে এই ঘটনায় পুলিশ কী পদক্ষেপ নিচ্ছেন তা এখন পর্যন্ত জানা যায়নি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles