5.6 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

পাঁচ বছর অপেক্ষার পর বিয়ে করতে বাংলাদেশে আসছেন ইন্দোনেশিয়ান তরুণী!

পাঁচ বছর অপেক্ষার পর বিয়ে করতে বাংলাদেশে আসছেন ইন্দোনেশিয়ান তরুণী!
ছবি সংগৃহীত

প্রেমের টানে পাঁচ বছর পর বিয়ে করতে সেই ইন্দোনেশিয়ান তরুণী নিকি উলফিয়া পটুয়াখালীর বাউফলে প্রেমিক ইমরান হোসেনের বাড়িতে আসছেন। ১ মার্চ ইন্দোনেশিয়ার একটি ফ্লাইটে ঢাকায় আসার কথা রয়েছে নিকির।

আগামী ২ মার্চ প্রেমিক ইমরানের গ্রামের বাড়ি বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ইতোমধ্যে ইমরানের পরিবারের পক্ষ থেকে আত্মীয়-স্বজনদের মধ্যে দাওয়াতপত্র বিতরণ করা হয়েছে।

- Advertisement -

ঘরোয়া ওই অনুষ্ঠানে শুধু নিকটাত্মীয়দের দাওয়াত দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ইমরানের বাবা দেলোয়ার হোসেন।

এর আগে ২০১৭ সালের ডিসেম্বর মাসে ইমরানের বাড়িতে এসেছিলেন ইন্দোনেশিয়ান তরুণী নিকি। তখন ইমরানের বিয়ের বয়স না হওয়ায় তাকে ফিরে যেতে হয়েছিল। এরপর দীর্ঘ পাঁচ বছর পর ফের বিয়ের জন্য বাংলাদেশে আসছেন নিকি।

ইমরানের মা বিথি আক্তার বলেন, নিকির বাবা-মায়ের সঙ্গে কথা বলেই বিয়ের দিন তারিখ ঠিক করে আত্মীয়-স্বজনদের দাওয়াত দিয়েছি। তবে বিয়ের অনুষ্ঠানে নিকির বাবা মা থাকবেন না।

উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রেমিক ইমরান বলেন, ২০১৬ সালে ফেসবুকে ইন্দোনেশিয়ার মেয়ে নিকির সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের পর বন্ধুত্ব, একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। তার পরিবারের কোনো আপত্তি না থাকায় ২০১৭ সালের ১ ডিসেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন নিকি উলফিয়া। বর্তমানে ইমরানের বয়স ২৫ বছর। আর নিকি উলফিয়ার বয়স ২৩ বছর। নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।

ইমরানের বাবা দেলোয়ার হোসেন বলেন, আমার ছেলে ও বৌমার জন্য দোয়া রইল। তারা যেন সুখে-শান্তিতে সংসার করতে পারে। এর বেশি কিছু চাওয়া পাওয়া নেই।

প্রেমিক ইমরানের মামা কবির হোসেন বলেন, আমি নিজ হাতে ভাগ্নের বিয়ের খাবার রান্না করব।

- Advertisement -

Related Articles

Latest Articles