19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

স্ত্রী নয়, অন্য কাউকে ক্রাশ বললেন শুভ

স্ত্রী নয়, অন্য কাউকে ক্রাশ বললেন শুভ
আরেফিন শুভ এবং সানজিদা মাহমুদ নন্দিতা ছবি সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা এখন আরিফিন শুভ। রুপালি পর্দায় কখনও তাকে দেখা যায় অ্যাকশনধর্মী আবার কখনও রোমান্টিক ঘরানার নায়ক হিসেবে। তার অভিনয় অনেক নারী ভক্তেরই হৃদয় দুলিয়ে দেয়। কিন্তু জনপ্রিয় এ নায়কের হৃদয় কে দোলাতে পারেন জানেন?

সম্প্রতি শুভ সে মানুষটির নাম প্রকাশ করেছেন। ১৩ ফেব্রুয়ারি চরকিতে মুক্তি পায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘উনিশ২০’ ওয়েব ফিল্ম। এর প্রচারণার সময় নায়ক শুভর সঙ্গে ছিলেন অভিনেত্রী সহশিল্পী আফসানা আরা বিন্দু। ‘ট্রুথ আর ট্রুথ’ নামের একটি শোতে কথায় কথায় বিন্দুর এক প্রশ্নের উত্তরে আরেফিন শুভ জানান, তার ক্রাশ স্ত্রী নন বরং একজন গায়িকা।

- Advertisement -

সেই সংগীতশিল্পীর নাম সানজিদা মাহমুদ নন্দিতা। কীভাবে শুভ তার ক্রাশ হলেন সেটিও অকপটে ব্যাখ্যা দিয়েছেন তিনি। শুভ বলেন, কোক স্টুডিও বাংলার প্রথম সিজনের গান ‘বুলবুলি’ গানটি নন্দিতা এত সুন্দরভাবে গেয়েছে যে তা শুনে আমি তার উপর ক্রাশ খাই।

তিনি বলেন, এখন নন্দিতার কণ্ঠের ভক্ত আমি। নিয়মিতই নন্দিতার গান শুনি। তার গান গাওয়ার দক্ষতা অসাধারণ। তাই তিনি আমার ক্রাশ। তবে আমার কাছে ক্রাশ মানে এমন না যে আমি তাকে জীবনসঙ্গী হিসেবে দেখি।

বর্তমানে আরেফিন শুভ ক্যারিয়ারের সেরা সময় কাটাচ্ছে বলা যায়। এ অভিনেতার বছরটা শুরু হয় এক্সট্রিম অ্যাকশনে। ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমায় তার সিক্স প্যাকে মুগ্ধ হয় দেশের দর্শক। এরপরই ৩০ দিনের ব্যবধানে অ্যাকশন থেকে রোমান্টিক হিরো বনে গিয়ে নিজের লুক পালটে দর্শকদের সামনে হাজির হন ওয়েব ফিল্ম ‘উনিশ২০’-তে।

- Advertisement -

Related Articles

Latest Articles