26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

বসন্তে আরো মোহনীয় জয়া

বসন্তে আরো মোহনীয় জয়া
জয়া আহসান

বাতাসে বসন্তের ঘ্রাণ। শীত শেষে জেগে উঠছে প্রকৃতি। হৃদয়ে আলোড়ন তুলছে বসন্ত। অভিনেত্রী জয়া আহসানের মনেও স্পর্শ করেছে বসন্ত। অন্তত সামাজিক যোগাযোগ মাধ্যমে জয়া নিজেকে সেভাবেই তুলে ধরলেন। হলদে কাজ করা শাড়িতে জয়া নিজেকে করেছেন আরো মোহনীয়। রোদের সঙ্গে হলদে রঙ যেন আগুন রাঙা বসন্তকেই জানান দিচ্ছে। নেটিজেনরাও জয়ার সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করা ছবিতে মুগ্ধতা প্রকাশ করছেন।

ক্যালেন্ডারের পাতা বলছে ১৪ ফেব্রুয়ারি ফাল্গুনের ১ তারিখ, কিন্তু ফাল্গুন ছোঁয়ার আগেরদিনই জয়া ছুঁয়ে দিলেন বসন্তকে।

- Advertisement -

নেটিজেনরা মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে। এজন্যই তিনি চিরসবুজ। ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন অনুরাগীরা। দুই বাংলায় সমান জনপ্রিয় জয়া আহসান সবসময়ই সরব তাই ঐতিহ্যের সঙ্গে নিজেকেও সেভাবে জানান দেন। প্রকাশ করেন মৌসুমের সঙ্গে। ইতিবাচক মন্তব্যের সঙ্গে কটূ কথা উঠে আসে সোশ্যাল হ্যান্ডেলের মন্তব্য বাক্সে, তবে জয়া সেসবকে উপেক্ষাই করেন।

জয়া আহসান দুই বাংলা পর বলিউডের সিনেমাতেও নাম লিখিয়েছেন। তাকে বলিউডের ‘করক সিং’ নামের সিনেমায় দেখা যাবে। ইতোমধ্যেই সেই সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

এই সিনেমায় জয়ার সহশিল্পী বলিউডের খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ। চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে, অভিনয়ের বাইরে উন্নয়নকর্মী হিসেবেও কাজ করছেন জয়া আহসান। সম্প্রতি এই অভিনেত্রী দ্বিতীয়বারের মতো জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছা দূত নিযুক্ত হয়েছেন। আগামী ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত স্বেচ্ছাসেবক হিসেবে ইউএনডিপির সঙ্গে কাজ করবেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles