4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বলিউড নায়িকাদেরও হার মানায় কৃষ্ণা শ্রফ!

বলিউড নায়িকাদেরও হার মানায় কৃষ্ণা শ্রফ!
কৃষ্ণা শ্রফ

বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের মেয়ে ও টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ। মিডিয়ার আড়ালে থাকলেও প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবি শেয়ার করেন ভক্তদের সাথে। একজন ফিটনেস অনুরাগী হিসেবেই পরিচিত তিনি। ফিটনেস ধরে রাখতে নিয়মিত করেন শরীরচর্চা।

অভিনয়ে এখনো আত্মপ্রকাশ না করলেও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টের কারণে নিয়মিত শিরোনামে থাকেন কৃষ্ণা শ্রফ। নিজের ফিটনেস ট্রেনিং ও বিভিন্ন ছবি শেয়ার করেন অনুরাগীদের সাথে। কিছুদিন আগে একটি ম্যাগাজিনের কভার ফটোতে অর্ধনগ্ন হয়ে হাজির হয়ে রীতিমতো আলোড়ন ফেলে দেন কৃষ্ণা।

- Advertisement -

কিছু সূত্র থেকে জানা যায়, কৃষ্ণা অভিনয়ে আগ্রহী নন। মূলত ফ্যাশন এবং ফিটনেসেই আগ্রহ তার। তবে টাইগার অভিনীত ‘মুন্না মাইকেল’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

একজন তারকা সন্তান হলেও সেই দৃষ্টিতে নিজেকে দেখেন না কৃষ্ণা। এমনটা জানিয়েছিলেন নিজের মুখেই। একটি সাক্ষাৎকারে বলেছিলেন কৃষ্ণা, ‘যখন আমি ছোট ছিলাম, আমি নির্দিষ্ট একটি চাপ অনুভব করতাম। কারণ আমি কাউকে হতাশ করতে চাইনি। কিন্তু এখন আমি আমার নিজের নির্দেশনা অনুসরণ করে দারুণ ঠিক আছি। আমি প্রতিদিন ঘুম থেকে উঠে ভাবি না যে আমি একজন তারকার সন্তান। আমি সত্যিই সেই চাপটা নেই না। আমি শুধু নিজের কথা শুনি। আমার পরিবার খুব সহায়ক আমার জন্য। আমার প্রতিটি সিদ্ধান্তে তারা খুশি।’

অভিনয় জগতে ইচ্ছা না থাকলেও কঠোর শরীরচর্চায় নিজেকে ব্যস্ত রাখেন কৃষ্ণা। নিয়ম মেনে নিজেকে ফিট রাখেন জ্যাকিকন্যা। তার ফিটনেস ও গ্ল্যামার কোনো বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। বলিউড নায়িকাদেরও হার মানান কৃষ্ণা। বলিউডে প্রবেশ না করলেও আর্থিকভাবে যথেষ্ট প্রভাবশালী তিনি। বাবা ও ভাইয়ের চেয়ে অর্থবিত্তে কোনো অংশেই কম নন কৃষ্ণা।

ভক্ত-অনুরাগীদের পাশাপাশি বলিউডের দিশা পাটানি, অমৃতা আরোরা, সিদ্ধার্থ কাপুরসহ বলিউড তারকারা ও ফ্যাশন ইন্ডাস্ট্রির বহু সদস্য কৃষ্ণার পোস্টে নিজেদের ভালো লাগার কথা জানিয়েছেন সব সময়। সেই সঙ্গে ভক্তদের প্রত্যাশা, বাবা ও ভাইয়ের মতো কৃষ্ণাও একদিন পর্দায় হাজির হবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles