7 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে চার্জশিট

গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে চার্জশিট
বাবলী আক্তার

এতে ঢাকা জেলা উত্তরের আলোচিত ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তারসহ ৭ জনের নাম উল্লেখ আছে। ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধামরাই থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম।

অন্য আসামিরা হলেন- হাবুল সরদার, আরিফ হোসেন, রাজু আহম্মেদ, শাহাদাত হোসেন, মো. সাইদুল ইসলাম, মো. মোর্শেদ আলী। এছাড়া নাম ঠিকানা না পাওয়ায় পলাতক গরু চোর শহীদ ও ট্রাক চালকের অব্যাহতির আবেদন করা হয়েছে।

- Advertisement -

২০২২ সালের ৩০ অক্টোবর গরু চুরির ঘটনায় আব্দুল লতিফ বাদী হয়ে ধামরাই থানায় মামলা করেন। এ মামলায় ওই বছরের ২ নভেম্বর ভোরে সাভারের রেডিও কলোনি এলাকায় অভিযান চালিয়ে বাবলী আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ৩০ অক্টোবর রাতে অজ্ঞাত ৪ থেকে ৫ চোর ধামরাইয়ের আব্দুল লতিফের গোয়ালঘর থেকে আনুমানিক তিন লাখ টাকা মূল্যের দুটি গরু চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ৩০ অক্টোবর ধামরাই থানায় মামলা করে। দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে এ চুরির ঘটনায় ছাত্রলীগ নেত্রী বাবলী জড়িত বলে জানায় তারা।ওই চার্জশিটে বলা হয়েছে, গরু চোরচক্রের মাধ্যমে কৃষকদের গরু কিনে কসাইয়ের কাছে বিক্রি করতেন বাবলি।

- Advertisement -

Related Articles

Latest Articles