1.9 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

রাত কাটাতে গিয়ে ধরা খেয়ে পালালেন প্রেমিক, অনশনে দুই সন্তানের জননী

রাত কাটাতে গিয়ে ধরা খেয়ে পালালেন প্রেমিক, অনশনে দুই সন্তানের জননী

ফরিদপুরের সালথায় পরকীয়ায় ধরা খেয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন দুই সন্তানের জননী।বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন তিনি। অভিযুক্ত প্রেমিকের নাম জাহিদ মাতুব্বর (৪০)।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা যায়, ছয় বছর আগে ক্যান্সারে ওই নারীর স্বামী মারা যান। তার দুই ছেলে রয়েছে। এদের একজন এবার এসএসসি পরীক্ষার্থী এবং অপরজন সপ্তম শ্রেণিতে পড়ে। ওই নারীর সঙ্গে সখ্যতা গড়ে তোলেন প্রতিবেশী জাহিদ। একপর্যায়ে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। তারা ঘরের একটি রুমে একসঙ্গে রাতযাপন করতেন।

পরবর্তীতে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাতে পরকীয়া প্রেমিক ওই বাড়িতে প্রবেশ করলে স্থানীয়রা তাদের হাতেনাতে ধরে ফেলেন। ধস্তাধস্তির এক পর্যায়ে জাহিদ পালিয়ে যান। পরে ওই নারী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন।ওই নারী জানান, এখন আমি সমাজে মুখ দেখাবো কিভাবে? একমাত্র জাহিদের সঙ্গে বিয়ে হলে এর সমাধান হবে। সে বিয়ে না করলে মৃত্যু ছাড়া আমার আর কোনও পথ খোলা নেই।

তবে পরকীয়ার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিযুক্ত প্রেমিক। অভিযুক্ত জাহিদ মোবাইল ফোনে বলেন, ওই নারীকে দিয়ে একটি পক্ষ আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। আমার সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন বলেন, এখন পর্যন্ত কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles