7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

শনিবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

শনিবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

আজ শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ব্যবসায় উন্নতির সুযোগ বাড়বে। কাজে ভালো পারফর্ম করবেন। আয় ভালো হবে। বিনিয়োগ থেকে ক্ষতি এড়াতে বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। ব্যবসা ও বাণিজ্য বাড়বে। তাল মিলিয়ে চলতে হবে। সব কাজে খুব ভালো সুনাম পেতে পারেন। ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে।

- Advertisement -

বৃষ: কাজ ও ব্যবসায় সুযোগ বাড়বে। লেনদেনে বোঝাপড়া বাড়বে। বিতর্ক ও বিরোধিতা এড়িয়ে চলুন এবং সমতার বোধ বজায় রাখুন। দায়িত্বশীলদের সঙ্গে সমন্বয় থাকবে ও সম্পদ বাড়বে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ রয়েছে। আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। রাস্তায় দুর্ঘটনা হতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে ক্ষতি হতে পারে।

মিথুন: বাণিজ্যিক বিষয়ে লাভ হবে। ক্যারিয়ার ও ব্যবসা কার্যকর থাকবে ও আত্মবিশ্বাস বাড়বে। গাণিতিক ও যৌক্তিক কাজে সফল হবেন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে একটু চিন্তা বাড়বে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। আপনার আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কর্কট: আর্থিক বিষয়ে অবশ্যই এগিয়ে যাবেন। আকর্ষণীয় অফার পাবেন। কর্ম ও ব্যবসায় সাফল্য আসবে। মানসিক চাপ বাড়তে পারে। সন্তানদের চাকরির খবর নিয়ে আনন্দ। খুব কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। কাজের জন্য ভ্রমণ হতে পারে। নিজের ব্যবসার দিকে খুব ভালো লাভ আসতে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে।

আরও পড়ুন: কানের দুলে শোনা যাবে গান, বলা যাবে কথাও!

সিংহ: পেশাগত কাজে সময় ও ব্যবস্থাপনার দক্ষতা বাড়বে। নতুন ও সৃজনশীল কাজ করার চিন্তা থাকবে। কাজের প্রচেষ্টায় সমর্থন পাবেন। বিভিন্ন কাজে উদ্যোগ বজায় থাকবে ও নেতৃত্বের ক্ষমতা বাড়বে। ক্যারিয়ার ও ব্যবসা ভালো থাকবে। বন্ধুর সঙ্গে কিছু কারণে বিবাদ। কিছু কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য টাকাপয়সা খরচ হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। চাকরির স্থানে বিবাদ হতে পারে।

কন্যা: বিভিন্ন কাজে প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে এগিয়ে যেতে হবে। পেশা ও ব্যবসায় পরিস্থিতি মিশ্র ফল হবে। নিজের লক্ষ্যে ফোকাস রাখুন। ব্যবসা করার সহজতা বাড়ান। বিনিয়োগের ক্ষেত্রে গতি থাকবে ও বৈদেশিক কাজে গতি আসবে। সেবা খাতের সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসার দিকে আয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের জন্য আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা: শিল্প ও ব্যবসা সংক্রান্ত আলোচনায় সফল হবেন। নিজের লক্ষ্যে ফোকাস বজায় রাখতে হবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে, যা সম্পর্ক মজবুত করবে। পেশাগত কাজে গতি দেখা যাবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবেন। অর্থনৈতিক প্রচেষ্টায় এগিয়ে থাকবেন। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক: ব্যবসায়িক কাজে ভালো ফল পাওয়া যাবে। অর্থনৈতিক সুবিধার উন্নতি হবে। আত্মবিশ্বাস প্রবল হবে। নিজের পদের প্রভাব বাড়বে। সবার সহযোগিতা থাকবে। ভাইবোনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান হতে পারে। প্রেমে নতুন মোড় ঘোরার সম্ভাবনা দেখা যাচ্ছে। নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু: ক্যারিয়ার ও ব্যবসা ভালো হবে। লাভের সুযোগ পেতে পারেন, কর্মক্ষেত্রে সময় দিন। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে ও দ্রুত অগ্রসর হবে। ব্যবস্থাপনার কাজে গতি আসবে ও তথ্যের আদান-প্রদান বাড়বে। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয়সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্ত চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে আঘাত থেকে সাবধান। বুকের কষ্ট বাড়তে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

আরও পড়ুন: ভালোবাসা দিবসে বিনামূল্যে কনডম বিতরণ

মকর: আপনজনদের পরামর্শ মেনে নিতে হবে। পেশাগত ব্যবসা স্বাভাবিক হবে। সম্পদের ওপর জোর দিতে হবে। নিজের রুটিন উন্নত করতে হবে। বিচক্ষণতার সঙ্গে কাজ এগোতে হবে এবং সংকীর্ণতা ত্যাগ করুন।

কুম্ভ: পেশাগত সম্পর্কে জোর থাকবে। কাজের ইতিবাচকতার সুবিধা নেবেন। কাজ ও ব্যবসায় বল পাবেন। কর্মক্ষেত্রে সর্বোচ্চ সময় দেবেন। লাভের দিকে নজর দিতে হবে এবং নিজের দায়িত্ব পালন করতে হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আসবে। অতিরিক্ত উদ্যম এড়াতে হবে।

মীন: ব্যবসায় মসৃণ প্রবৃদ্ধি হবে। সামঞ্জস্য রেখে কাজ করতে হবে। কর্ম ও ব্যবসায় তৎপরতা থাকবে, অধ্যবসায় বজায় রাখতে হবে। শ্রমসাধ্য ক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে ধৈর্য বজায় রাখতে হবে এবং খরচ নিয়ন্ত্রণ করুন।

- Advertisement -

Related Articles

Latest Articles