-1.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে

মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে
ফাইল ছবি

প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে ১২টি রাশির সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা আলাদা হয়। আজ ২৪ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: দিনটি আগের চেয়ে ভালো কাটবে। ক্যারিয়ার নিয়ে কিছু সমস্যার সম্মুখীন হলে তাও দূর হয়ে যাবে। আপনার সুনাম দূর-দূরান্তে ছড়িয়ে পড়বে। কর্মক্ষেত্রে কোনো পুরনো ভুলের সম্মুখীন হতে পারেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, নয়তো তিনি আপনাকে প্রতারণা করতে পারেন। পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো বাধা থাকলে তাও আজ দূর হবে।

- Advertisement -

বৃষ: দিনটি খুবই গুরুত্বপূর্ণ। ঋণের টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের ভবিষ্যৎ সম্পর্কিত কিছু প্রকল্পে বিনিয়োগ করতে আপনার স্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন।

মিথুন: জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ত হয়ে সুনাম অর্জন করবেন। তবে কোনো অন্যায়কে প্রশ্রয় দেবেন না। বিভিন্ন ক্ষেত্রে আপনার জন্য সাফল্যের কিছু নতুন উপায় থাকবে। কর্মক্ষেত্রে সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করবেন।

কর্কট: আকস্মিক লাভের কারণে আপনার মন আজ খুশি হবে। তবে যদি কোনো সম্পত্তি নিয়ে লেনদেন করেন, তার স্থাবর এবং অস্থাবর দিকগুলো স্বাধীনভাবে পরীক্ষা করবেন অবশ্যই। আপনার ব্যবসার কিছু বিষয় নিয়ে চিন্তিত হবেন।

সিংহ: প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। যেকোনো কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

কন্যা: কোনো ভয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। স্ত্রীর জন্য বিশেষ কাজের সুযোগ পাবেন। কোনো দুস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার আশঙ্কা রয়েছে। গৃহনির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ হতে পারে। যানবাহন চালানোয় বাড়তি সতর্কতা বজায় রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের কৌশলে ব্যবসায় উন্নতির যোগ।

তুলা: মান-সম্মান বাড়বে। ব্যবসায়িক কিছু কাজে ঋণ নিতে হতে পারে। শিক্ষার্থীরা মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। কিছু বন্ধু এবং ঘনিষ্ঠদের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বাড়বে। কর্মসংস্থান খুঁজছেন এমন যারা আছেন তারা কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। যে সিদ্ধান্ত নেবেন, তা খুব ভেবেচিন্তে নিতে হবে, না হলে ভুল হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সংগীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভালো পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ কোনো কাজে হাত দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের আশঙ্কা রয়েছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক: কারও কথায় গিয়ে সন্তানের কথায় বিশ্বাস করবেন না। বয়স্ক সদস্যদের সঙ্গে কথা বলার সময় আপনাকে নরম প্রকৃতির হতে হবে। পারিবারিক বিষয়গুলোকে বাড়ির বাইরে যেতে দেবেন না। এতে আপনার বিপদ বাড়তে পারে। আপনার পুরনো যে কোনো ভুল থেকে পর্দা উঠতে পারে। রোম্যান্টিক জীবনযাপনকারীরা তাদের সঙ্গীর সঙ্গে লং ড্রাইভে যেতে পারেন।

ধনু: সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আজকের দিনটি কিছু নতুন উপলব্ধির। কোনো কাজ করার জন্য আলস্য ত্যাগ করতে হবে। পারিবারিক সম্পর্কের মধ্যে কোনো ফাটল ধরলে আলোচনার মাধ্যমে তা সমাধান করতে পারবেন। ঝুঁকিপূর্ণ কাজ করতে গেলে সাবধান হোন। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতির কারণে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হতে পারে।

মকর: সুখ-সমৃদ্ধির দিক থেকে আজ আপনার জন্য ভালো সময় কাটবে। কিছু জিনিস কেনার সময় খুব নজরে রাখুন। বন্ধুদের মধ্যে কেউ বিনিয়োগ সংক্রান্ত কোনো স্কিম সম্পর্কে বললে আপনাকে এতে অর্থ বিনিয়োগ করা এড়াতে হবে। টাকা সংক্রান্ত ক্ষেত্রে সাবধান হোন।

কুম্ভ: সম্মান নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরের সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন: সঞ্চয়ের ইচ্ছা খুব বাড়তে পারে। সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। উচ্চশিক্ষার বিশেষ সুযোগ আসতে পারে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles