-2.2 C
Toronto
রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩

মেয়েকে লুকিয়ে ‘গুম’ নাটক সাজিয়ে ধরা খেলেন দম্পতি

মেয়েকে লুকিয়ে ‘গুম’ নাটক সাজিয়ে ধরা খেলেন দম্পতি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের শিশুকন্যাকে ‘গুমের’ নাটক সাজিয়ে ধরা খেয়েছেন এক দম্পতি। শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

পুলিশ জানায়, উপজেলার ১১ নম্বর চিরাং ইউনিয়নের দুল্লী গ্রামের মো. জাহাঙ্গীরের ৮ শতাংশ জমি নিয়ে এলাকার একজনের সঙ্গে বিরোধ চলছে। সেই প্রতিপক্ষকে ফাঁসাতে জাহাঙ্গীর ও তার স্ত্রী মাহিয়া আক্তার তাদের পাঁচ বছরের মেয়ে মাইশাকে আত্মীয়ের বাড়িতে লুকিয়ে রেখে ‘গুম’ নাটক সাজান।

মেয়েকে পাওয়া যাচ্ছে না জানিয়ে কেন্দুয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন জাহাঙ্গীর। জিডিতে তিনি উল্লেখ করেন, গত বুধবার রাতের খাবার খেয়ে মেয়েকে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন তার স্ত্রী। ভোরের দিকে জেগে দেখেন মেয়ে পাশে নেই। পরে ফোন করে মেয়ে নিখোঁজের বিষয়টি তাকে জানান। খবর পেয়ে তিনি বাড়ি ফিরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু মেয়ের কোনো সন্ধান মিলছিল না।

কেন্দুয়া থানার ওসি আলী হোসেন জানান, বিষয়টি নিয়ে পুলিশের সন্দেহ হয়। পরে তারা প্রাথমিক তদন্তে জানতে পারেন শিশুটিকে জাহাঙ্গীর ও তার স্ত্রী কুমিল্লার দাউদকান্দির বাহের চর গ্রামে খালার বাড়িতে রেখে আসেন। পরে ওই দম্পতিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা মেয়েকে লুকিয়ে রেখে ‘গুম’ নাটকের কথা স্বীকার করেন।

ওসি আরও জানান, তাদের জিজ্ঞাসাবাদের পর পুলিশ সেখানে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে আজ শনিবার বিকেলে থানায় নিয়ে আসে। অধিকতর তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles