6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

আরজে কিবরিয়াকে পিটিয়েছেন স্ত্রী, পুলিশকে জানালেন নিজেই

আরজে কিবরিয়াকে পিটিয়েছেন স্ত্রী, পুলিশকে জানালেন নিজেই
আরজে কিবরিয়া পুরোনো ছবি

স্ত্রী-সন্তানকে নিয়ে কক্সবাজার ঘুরতে গিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিত মুখ আরজে কিবরিয়া। সেখানে স্ত্রী রাফিয়া লোরা তাকে পিটিয়েছেন বলে অভিযোগ দিয়েছেন কিবরিয়া।

আজ বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার মডেল থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন আরজে কিবরিয়া।

- Advertisement -

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, কক্সবাজার পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে স্ত্রী-সন্তানদের নিয়ে ওঠেন আরজে কিবরিয়া। আজ দুপুরের রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন। এ সময় আরজে কিবরিয়া বাধা দিতে গেলে তাকেও মারধর করেন স্ত্রী। পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়া হয়।

ওসি আরও জানান, খবর পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ। পরে আরজে কিবরিয়া বাদী হয়ে স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি জিডি করেন।

দীর্ঘদিন ধরে আরজে কিবরিয়া ও রাফিয়া লোরার মধ্যে পারিবারিক কলহের সূত্র ধরেই এমন ঘটনা ঘটেছে বলে জানান ওসি।

প্রসঙ্গত, আরজে কিবরিয়ার পুরো নাম মো. গোলাম কিবরিয়া সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় পাবলিক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রেডিও জকি (আরজে) হিসেবে কর্মজীবন শুরু করেন। টানা ১৬ বছর রেডিওতে কাজ করেছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে।

শুরুর দিকে ২০০৬ সালে রেডিও টুডেতে ‘কথা বন্ধু’ এপিসোডে কাজ শুরু করেন। এরপর একে একে জীবনের গল্প, সিক্রেটস, হ্যালো ৮৯২০, যাহা বলিব সত্য বলিব, লস্ট অ্যান্ড ফাউন্ডসহ বেশ কয়েকটি জীবনধর্মী অনুষ্ঠানে উপস্থাপন করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles