2.1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

মঙ্গলবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

মঙ্গলবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ১০ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

- Advertisement -

আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার ওপর কাজের চাপ বেশি থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে, তবে অযথা খরচ না করলেই ভালো। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

বৃষ

সকালে কোনো ভালো খবর পেতে পারেন, যে কারণে আপনার মন খুব খুশি হবে। অফিসে বসের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

মিথুন

বাড়ির পরিবেশ ভালো থাকবে না। বাইরের কোনো ব্যক্তির হস্তক্ষেপের জন্য আজ আপনার বাড়িতে বিতর্ক হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। ব্যবসায়ীদের নতুন কোনো কাজ শুরু না করার পরামর্শ দেয়া হচ্ছে। স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট

চাকরিজীবীদের উন্নতি হবে। ব্যবসায়ীদের কোনো চুক্তি নিশ্চিত হতে পারে। আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভালো হবে। ঘরের পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

সিংহ

জীবনসঙ্গীর সঙ্গে আজ আপনার বিবাদ হতে পারে। আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেয়া হচ্ছে। ছোটোখাটো বিষয়ে রাগ করা থেকে বিরত থাকুন। অফিসে কাজের প্রতি আপনার অবহেলার কারণে বস খুব রেগে যেতে পারেন। সময়মতো সতর্ক হওয়াই ভালো। ব্যবসায়ীদের বড় আর্থিক লেনদেন না করার পরামর্শ দেয়া হচ্ছে, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে।

কন্যা

দীর্ঘদিন ধরে অফিসে কোনো অসমাপ্ত কাজ থাকলে, তা আজই শেষ করার চেষ্টা করুন। বস আপনার কাজ পর্যালোচনা করতে পারেন। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসার প্রস্তাব পেতে পারেন। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

তুলা

অফিসের পরিবেশ ভালো থাকবে। আজ আপনি আপনার সব কাজ দ্রুত সম্পন্ন করবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের ভালো লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক

আজ আপনি ধর্মীয় স্থানে যেতে পারেন। মানসিকভাবে আপনি আজ খুব ভালো বোধ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের আজ ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু

আজ বাড়ির পরিবেশ ভালো থাকবে না। প্রিয়জনের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

মকর

চাকরিজীবীদের কোনো বড় সমস্যার সমাধান হতে পারে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সহায়তায় আজ আপনার কোনো কঠিন কাজ সম্পন্ন হবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করে কোনো কাগজে স্বাক্ষর না করার পরামর্শ দেয়া হচ্ছে, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনার স্বাস্থ্য ভালো থাকবে না।

কুম্ভ

শিগগিরই আপনি ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। আজ আপনি অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। শেয়ারবাজারে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি খুবই লাভজনক হতে পারে। চাকরিজীবীদের অফিসে সম্মান বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

মীন

আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য ভালো কাটবে। আটকে থাকা টাকা আজ প্রাপ্তি হতে পারে। চাকরিজীবীরা অফিসে বসের বকা শুনতে পারেন। এভাবে অবহেলা করতে থাকলে চাকরি হারাতে হতে পারে। ব্যয় বাড়বে। অর্থ নিয়ে আজ আপনার জীবনসঙ্গীর সঙ্গে বিতর্ক হতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles